৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
একাত্তরে মানবতাবিরোধী অপরাধের মামলায় মৃত্যু দন্ডাদেশ প্রাপ্ত পলাতক আসামি আব্দুল মজিদ গ্রেফতারকুমিল্লার নতুন সিভিল সার্জন ডাঃ নাছিমা আকতারমুরাদনগরে কৃষক খোকন মিয়া হত্যার প্রধান আসামী কারাগারে মো. হাবিবুর রহমানকুবিতে নেত্রকোনা এসোসিয়েশনের নবীন বরণ ও প্রবীণদের বিদায় অনুষ্ঠিতনোয়াখালীতে পাওনা টাকা চাইতে গিয়ে ধর্ষণের শিকার নারীদেশের প্রথম পাতালরেল নির্মাণের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীকুমিল্লার হোমনায় দড়িচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণকুমিল্লার হোমনায় ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ দুই মাদক কারবারি আটককুমিল্লার হোমনায় শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংককুমিল্লার হোমনায় উপজেলা প্রশাসন পাবলিক লাইব্রেরি উদ্বোধন

দাউদকান্দিতে ডাকাতি-ছিনতাই রোধে পুলিশ -জনতার যৌথ পাহারা

১১৫
header

দাউদকান্দি প্রতিনিধি।

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় কুমিল্লা পুলিশ সুপারের উদ‍্যোগে শুরু হয়েছে ব‍্যতিক্রমী পুলিশ -জনতা যৌথ পাহারা। কুমিল্লা জেলাসহ দাউদকান্দির প্রতিটি এলাকাকে নিরাপদ রাখার লক্ষ‍্যে কুমিল্লা জেলা পুলিশের আয়োজনে উপজেলার বিভিন্ন এলাকায় পুলিশ- জনতার সম্মলিত এ পাহারার ব‍্যবস্থা করা হয়েছে।

গত মঙ্গলবার (০২ মার্চ) রাতে কুমিল্লা পুলিশ সুপার এর নির্দেশনায় ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মোঃ জুয়েল রানার নেতৃত্বে দাউদকান্দি উপজেলায় রাতের আধঁরে অপরাধীদের অভয়ারণ‍্য পদুয়া ইউনিয়ন,রায়পুরসহ মোস্তাকের মোড় এলাকায় রাত জেগে অপরাধীর প্রতিহত করার জন‍্য পুলিশের পাশা-পাশি সাধারণ মানুষকে সাথে নিয়ে পাহারার উদ‍্যোগ নেওয়া হয়।

অপরাধ প্রতিরোধ ও জনগণকে সচেতন করতে দাউদকান্দি মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম এর সার্বিক সহযোগিতায় এ সময় আরও উপস্থিত ছিলেন গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সাইফুল ইসলাম, এবং পদুয়া ইউনিয়ন চেয়ারম‍্যান মনির হোসেন।

পাহারা প্রস্ততি পূর্ব বক্তব্যে বক্তারা বলেন ডাকাতি ছিনতাই ও যে কোনো অপরাধ নির্মূলে পুলিশ জনতা এক হয়ে অপরাধীদের প্রতিহত-প্রতিরোধের আহবান জানান।

After Related Post