২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা কোতয়ালি পুলিশের পৃথক অভিযানে ১০ কেজি গাঁজাসহ ৮ জন আটককুমিল্লায় করোনা শনাক্ত,৬৪ জনের। সুস্থ্য,৩৭জন, মৃত্যু ০১কুমিল্লার চান্দিনায় ১২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটককুমিল্লা নগরীতে ব্যাটারী চালিত অবৈধ রিক্সা চলাচল বন্ধে পুলিশের অভিযানকুমিল্লা জেলা পুলিশের ৩ হাজার কেজি গাজা উদ্ধার , ১ হাজার ৬১২ জনকে গ্রেফতারকুমিল্লা আদর্শ সদর উপজেলায় নতুন ঘর পেলো ৫৩ পরিবারকুবি কর্মকর্তা পরিষদের দায়িত্ব হস্তান্তরমুরাদনগরে ২৫০টি ভূমিহীন পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহারশিক্ষক জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা দিলেন কুমিল্লা সাহিত্য আড্ডা পরিবারদেবিদ্বারে ভূমিহীন ও গৃহহীন ৬২ পরিবারের মাঝে গৃহ হস্তান্তর

দাউদকান্দিতে ইয়াবা ও গাঁজাসহ আটক ৫

নগর বাংলা২৪ ডট কম:
header

নিউজ ডেস্ক।।

কুমিল্লার দাউদকান্দির টোলপ্লাজা নামক দক্ষিণ সতানন্দি বিআরটিসি কাউন্টার সংলগ্ন এলাকায় মঙ্গলবার রাতে ঢাকামুখী একটি প্রাইভেটকার ঢাকা মেট্রো গ- ১৪-৯৪৬৭ তল্লাশি করে ৬ কেজি গাঁজাসহ ২ জনকে আটক করেছে থানা পুলিশ।

আটককরা হলেন ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার বানিয়াবাড়ী গ্রামের দেলোয়ার হোসেন এর ছেলে মো.নাসিরুদ্দিন ও হবিগঞ্জ জেলার নবিগঞ্জ থানার সদরঘাট গ্রামের শহীদউল্লাহ’র ছেলে বেলাল হোসেন।

একই এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে এসআই মো.মনিরুল ইসলাম সঙ্গীয় ফোর্স’স নিয়ে ঢাকামুখী একটি সাদা রংয়ের প্রাইভেটকারে ঢাকা মেট্রো -ক-১২-০৩৪৯ তল্লাশি চালিয়ে ১ হাজার পিস ইয়াবাসহ ২ জনকে আটক করেন।

আটকরা হলেন নরসিংদী জেলার নরসিংদী পৌরসভার বেলানগর গ্রামের মোতালিব এর ছেলে আবুবক্বর সিদ্দিক ও একই এলাকার আবুল হোসেন এর ছেলে মো. শরীফ মিয়া।

মডেল থানার অফিসার-ইন-চার্জ মো.নজরুল ইসলাম জানান,”দাউদকান্দি মডেল থানা পুলিশ পৃথক পৃথক অভিযান পরিচালনা করে ১৪ শতো পিস ইয়াবা ট্যাবলেট ও ৬ কেজি গাঁজাসহ ৫ জন মাদক কারবারিকে আটক করেন। আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রজু করা হয়েছে।

After Related Post