১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

দক্ষিণ কেরানীগঞ্জে যুবককে ছুরিকাঘাত, ৩ ছিনতাইকারী গ্রেফতার

নগর বাংলা২৪ ডট কম:
১৯
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের ঝিলমিল আবাসন এলাকায় এক যুবককে ছুরিকাঘাত করা ছিনতাইকারীচক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।

ভুক্তভোগী যুবকের বাবার দায়ের করা মামলার পরিপ্রেক্ষিতে শনিবার (২৩ জুলাই) রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। রোববার (২৪ জুলাই) দুপুরে গণমাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‌্যাব।

গ্রেফতার ছিনতাকারীচক্রের তিন সদস্য হলেন মো. অন্তর মিয়া (২১), মো. আরিফ (১৯) ও মো. নাদিম (২২)। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত দুটি সুইচ গিয়ার চাকু ও একটি ছুরি জব্দ করা হয়।

র‌্যাব সূত্রে জানা গেছে, গ্রেফতার তিন যুবক বেশ কিছুদিন ধরে দক্ষিণ কেরানীগঞ্জসহ আশপাশের এলাকায় পথচারীদের ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে টাকা, মোবাইল ফোনসহ মূল্যবান জিনিস ছিনতাই করে আসছিলেন।

র‌্যাব-১০ জানায়, শনিবার (২৩ জুলাই) দুপুরে মো. আব্দুর রহমান ওরফে লোকমান (১৯) নামের এক যুবক দক্ষিণ কেরানীগঞ্জ থানার ঝিলমিল আবাসন এলাকা থেকে গরু আনার জন্য নিজ বাসা থেকে বের হন। ঝিলমিল আবাসন প্রকল্পের মুরাদ মিয়া পার্ক এলাকায় পৌঁছালে ঢাকা-মাওয়া সড়কের কাছ থেকে অজ্ঞাতনামা তিন ছিনতাইকারী লোকমানের গতি রোধ করেন।

এ সময় ছিনতাইকারীরা চাকু-ছুরির ভয় দেখিয়ে লোকমানের কাছে থাকা টাকা ও আইফোন কেড়ে নেওয়ার চেষ্টা করেন। কিন্তু টাকা ও মোবাইল ফোন না দেওয়ায় ছিনতাইকারীরা লোকমানের শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করেন।

পরে ঘটনাস্থলের আশপাশে উপস্থিত লোকজন লোকমানকে উদ্ধারে এগিয়ে গেলে ছিনতাইকারীরা পালিয়ে যান। পরবর্তীকালে চিকিৎসার জন্য লোকমানকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

After Related Post