৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

তিতাসে এমপি সেলিমা আহমাদ মেরী’র নিজ বাসভবনের নির্মাণ কাজ পরিদর্শন

নগর বাংলা২৪ ডট কম:
১৩১
header

নিউজ ডেস্ক।।

তিতাসে এমপি সেলিমা আহমাদ মেরী’র নিজ বাসভবনের নির্মাণ কাজ পরিদর্শন

কুমিল্লা-২ (হোমনা-তিতাস ) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরি ৯ এপ্রিল বিকালে তিতাস উপজেলা সিকদার বাড়িতে নিজ ভবনের নির্মাণ কাজ পরিদর্শন করেন। তিনি ঘুরে ঘুরে সমস্ত কক্ষগুলো দেখেন এবং কাজের অগ্রগতি সম্পর্কে জানতে চান।

এ সময় তিনি এক সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন। তিনি বলেন, হোমনা-তিতাসের রাস্তাগুলো নিয়ে আমি কাজ করছি। আমি নিয়মিত মনিটরিং করছি, ইনশাআল্লাহ রাস্তাঘাট সব হবে। আর যেখানে যেখানে মরা নদী -খাল আছে সেগুলো চিহ্নিত করুন। এবং সেচের পানির অভাবে কৃষক ফসল ফলাতে পারছে না। আমরা তার ব্যবস্থা করে দেব। তিনি আরও বলেন, একমাত্র আ’লীগ সরকার ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়। তাই আ’লীগ সরকার বার বার দরকার।
পরে তিনি গরিব ও অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মোহাম্মদ আহসানুল ইসলাম, তিতাস উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও তিতাস উপজেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি মুন্সি মুজিবুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ও আ’লীগ নেতা মোঃ সাজ্জাদ হোসেন সিকদার, বিশিষ্ট ব্যবসায়ী রিপন সিকদার, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সদস্য ও তিতাস উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ নাসির উদ্দিন, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সদস্য ও হোমনা উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন খন্দকার, বিশিষ্ট ব্যবসায়ী ও তেজগাঁও শিল্পাঞ্চল স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ নাজমুল হাসান, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ সারওয়ার হোসেন বাবু, তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ সাইফুল আলম মুরাদ, যুগ্ম আহ্বায়ক মোকবুল মাহমুদ প্রধান, নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সালাহ্উদ্দিন আহমেদ, তিতাস উপজেলা আ’লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোঃ মোসলেম মিয়া, মজিদপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, বলরামপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেন, নারান্দিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি আরিফুজ্জামান খোকা, তিতাস উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি মোঃ হারুনুর রশিদ, সাংবাদিক বাবুল আহমেদ, তিতাস উপজেলা যুবলীগ নেতা কাওসার আহমেদ, মোঃ দেলোয়ার হোসেন, তিতাস উপজেলা বঙ্গবন্ধু পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আল আমিন ভূইয়া, তিতাস উপজেলা যুবলীগ নেতা আতাউর রহমান শানু, তিতাস উপজেলা তাঁতীলীগের আহ্বায়ক মোঃ রেজাউল ইসলাম মোল্লা, তিতাস উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ কামাল পারভেজ, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক একেএম কামরুল হাসান তুষার, পাঠাগার বিষয়ক সম্পাদক মোঃ জসিম সরকার ও শিক্ষা বিষয়ক সম্পাদক শাহ্ পরান প্রধান প্রমুখ।

After Related Post