২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভা ছাত্রলীগের দায়িত্বে শুভ ও নয়নকুবিতে আইন বিভাগের মুট কোর্ট উদ্বোধনমুক্তিযুদ্ধের ইতিহাস ছড়িয়ে দিতে দেবিদ্বারে শুরু হলো ‘মুক্তিযুদ্ধ অলিম্পিয়াড’কুমিল্লার লাকসামে চোরাই মোটর সাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের ৪জন আটককুমিল্লার চান্দিনায় মহাসড়কে যাত্রী অপহরণকালে ভুয়া ডিবি পুলিশ আটকগোমতী ভেরীবাঁধে বেপরোয়া ট্রাক্টরের চাঁপায় প্রাণগেল অটোচালকেরকুমিল্লায় দৈনিক যুগান্তর’র দুই যুগ পুর্তি উদযাপনগাজীপুর কেক-পেটিস খাওয়ার পর দুই বোনের মৃত্যু: দোকানি সাইফুল রিমান্ডেনৌকাডুবির ৯ ঘণ্টা পর নিখোঁজ চালকের মরদেহ উদ্ধারকুমিল্লার চৌদ্দগ্রামে ক্লু-লেস অটোচালক রাসেদ হত্যার রহস্য উদঘাটন, খুনি গ্রেফতার

তিতাসের কড়িকান্দি বাজারে আল আরাফাহ্ ইসলামী ব্যাংকের আউটলেট শাখার উদ্বোধন

১২৯
header

তিতাস প্রতিনিধি।।

তিতাসের কড়িকান্দি বাজারে আল আরাফাহ্ ইসলামী ব্যাংক লি. এর ৪৫০তম আউটলেট শাখা উদ্বোধন করা হয়েছে।

৮ ফেব্রুয়ারি সোমবার সকাল ১১ টায় কড়িকান্দি বাজারের ছাদির মার্কেটের দ্বিতীয় তলায় এই ব্যাংকের শুভ উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতাস উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও ৪ নং কড়িকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মহসিন ভূইয়া, বিশেষ অতিথি হিসেবে ছিলেন আল আরাফাহ্ ইসলামী ব্যাংক গৌরীপুর শাখার এফএভিপি ও ব্যবস্থাপক মোহাম্মদ হানিফ, বলরামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আক্তার হোসেন নিজাম সিকদার। সভাপতিত্ব করেন, সদ্য উদ্বোধনকৃত শাখার এজেন্ট মোঃ দেলোয়ার হোসেন খান।

বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা ও কড়িকান্দি ইউনিয়ন পরিষদের মেম্বার মোঃ সাইদুর রহমান ভূইয়া, তিতাস উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক এমদাদুল হক ফুল মিয়া, কড়িকান্দি ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ মনির হোসেন ভূইয়া, কড়িকান্দি এজেন্ট শাখার পরিচালক মোঃ ছবির হোসেন ভূইয়া, ডাঃ মমিনুল ইসলাম, মোস্তাক আহমেদ ও মার্কেটিং অফিসার আল আমিন ভূইয়া প্রমূখ।

উল্লেখ্য এই শাখাটি সম্পূর্ণ অনলাইন ব্যাংকিং সুবিধার আওতাধীন। এখানে বিদ্যুৎ বিল গ্রহণ করা হবে। আপনি পাবেন সহজে রেমিটেন্স উঠানোর সুযোগ। থাকবে স্টুডেন্ট মাইনর ও সঞ্চয়ী হিসাব খোলার সুযোগও।

After Related Post