৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
মেঘনার বুকে নতুন চর, স্বপ্ন সবুজ বিপ্লবেরকুমিল্লা হোমনার কৃতিসন্তান ডক্টর মনজুরুল ইসলাম বৃটেনের উলস্টার বিশ্ববিদ্যালয়ে যোগদানকুমিল্লার হোমনায় ইউএনও রুমন দে কে বিদায় সংবর্ধনা দিলেন স্কুল ও মাদ্রাসাকুমিল্লার বুড়িচংয়ে স্কুল ছাত্র রায়হান হত্যার প্রধান আসামি জামালপুর থেকে গ্রেফতারকুবিতে ইংরেজি বিভাগের নবীন বরণবই পৌঁছাতে দেরি হলে ওয়েবসাইট থেকে পড়ানোর পরামর্শঃ দীপু মনিনির্বাচন ছাড়া ক্ষমতায় আসা সম্ভব হবে নাঃ স্বরাষ্ট্রমন্ত্রীনোয়াখালীর চৌমুহনীতে আগুনে পুড়ল ১০ দোকানমনোহরদীতে হাত-পা বাঁধা অটোরিকশাচালকের মরদেহ উদ্ধারময়মনসিংহে বাবা-ছেলে হত্যায় একই পরিবারে গ্রেফতার ৪

তাপমাত্রা ক্রমেই বাড়বে

৯৫
header

মেঘ থাকার কারণে রাতের তাপমাত্রা কিছুটা বেড়ে গিয়েছিল, মেঘ কেটে যাওয়ায় গতরাতের তাপমাত্রা ফের কমেছে। আবহাওয়া দফতর বলছে, আগামী দিনগুলোতে তাপমাত্রা ক্রমেই বাড়বে। তবে আগামী রাতের তাপমাত্রা কিছুটা কমতে পারে।

রোববার (২১ ফেব্রুয়ারি) ৮ ফাল্গুন, শীত বিদায় নিয়ে প্রকৃতিতে এখন ঋতুরাজ বসন্ত। ক্যালেন্ডারের হিসাবে শীত বিদায় নিলেও শীতের উত্তরের হাওয়া এখনও বইছে। শনিবার ঢাকাসহ দেশের স্থানে মেঘলা আকাশ ছিল। কিন্তু রোববার মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের সকাল থেকেই ঢাকার আকাশে ঝলমলে রোদ।

আবহাওয়া অধিদফতর জানিয়েছে, শনিবার দেশের সর্বনিম্ন তাপমাত্রা ছিল তেঁতুলিয়ায় ১২ দশমিক ৫ ডিগ্রি, একদিনের ব্যবধানে তাপমাত্রা ১ দশমিক ৩ ডিগ্রি কমে হয়েছে ১১ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস। শনিবার সর্বোচ্চ তাপমাত্রাও ছিল তেঁতুলিয়ায় ৩০ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস।

রোববার সকাল ৯টা থেকে আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য কমতে পারে। এই সময়ে দিনের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি বাড়তে পারে। আগামী তিন দিনের পূর্বাভাসে বলা হয়েছে, রাত ও দিনের তাপমাত্রা বাড়তে পারে।

আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে আরও জানানো হয়েছে, এ সময়ে অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। ভোরের দিকে সারাদেশের নদী অববাহিকায় কোথাও কোথাও হালকা কুয়াশা পড়তে পারে।

শনিবার ঢাকায় সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২১ দশমিক ৭ ডিগ্রি, রোববার সকালে তা কমে হয়েছে ১৮ দশমিক ৪ ডিগ্রি। শনিবার ঢাকায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৬ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস।

After Related Post