১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

ডিআরইউতে সহকর্মীদের শ্রদ্ধায় সিক্ত আবুল বাশার নুরু

নগর বাংলা২৪ ডট কম:
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

ডিআরইউতে শ্রদ্ধায় সিক্ত সাংবাদিক আবুল বাশার নুরু
সহকর্মীদের শ্রদ্ধায় সিক্ত হলেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দৈনিক আমাদের নতুন সময়ের প্রধান প্রতিবেদক আবুল বাশার নুরু।

শুক্রবার বিকেল সাড়ে ৪টায় ডিআরইউ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে ফুলেল শ্রদ্ধায় তাকে শেষ বিদায় জানানো হয়। ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিবের নেতৃত্বে আবুল বাশার নুরুর কফিনে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে কার্যনির্বাহী কমিটি।

এসময় ডিআরইউ কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল কাফি, নারীবিষয়ক সম্পাদক তাপসী রাবেয়া আঁখি, তথ্যপ্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক কামাল মোশারেফ, সাংস্কৃতিক সম্পাদক নাদিয়া শারমিন, কার্যনির্বাহী সদস্য সোলাইমান সালমান ও সুশান্ত কুমার সাহা উপস্থিত ছিলেন।

এছাড়া উপস্থিত ছিলেন ডিআরইউ’র সাবেক সভাপতি মুরসালিন নোমানী, সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু, রাজু আহমেদ, কবির আহমেদ খান ও মসিউর রহমান খান।

এর আগে সকালে আব্দুল্লাপুরের নিজ বাসায় শ্বাসকষ্ট ও বুকে ব্যথা অনুভব করলে তাকে রাজধানীর উত্তরার একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার বয়স হয়েছিল ৫৭ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আবুল বাশার নুরু ১৯৬৫ সালে ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলায় জন্মগ্রহণ করেন। দীর্ঘ সাংবাদিকতা জীবনে তিনি বিভিন্ন সংবাদপত্রে কাজ করেছেন।

শুক্রবার রাতে নামাজে জানাজা শেষে ফরিদপুরের বোয়ালমরীর নিজ গ্রামের পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হবেন আবুল বাশার নুরু।

After Related Post