৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
একাত্তরে মানবতাবিরোধী অপরাধের মামলায় মৃত্যু দন্ডাদেশ প্রাপ্ত পলাতক আসামি আব্দুল মজিদ গ্রেফতারকুমিল্লার নতুন সিভিল সার্জন ডাঃ নাছিমা আকতারমুরাদনগরে কৃষক খোকন মিয়া হত্যার প্রধান আসামী কারাগারে মো. হাবিবুর রহমানকুবিতে নেত্রকোনা এসোসিয়েশনের নবীন বরণ ও প্রবীণদের বিদায় অনুষ্ঠিতনোয়াখালীতে পাওনা টাকা চাইতে গিয়ে ধর্ষণের শিকার নারীদেশের প্রথম পাতালরেল নির্মাণের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীকুমিল্লার হোমনায় দড়িচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণকুমিল্লার হোমনায় ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ দুই মাদক কারবারি আটককুমিল্লার হোমনায় শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংককুমিল্লার হোমনায় উপজেলা প্রশাসন পাবলিক লাইব্রেরি উদ্বোধন

ঠাকুরগাঁও থেকে গাজীপুরে ধান কাটার শ্রমিক প্রেরণ

৫৬
header

বিভিন্ন জেলায় ধানকাটার জন্য শ্রমিক সংকটের কারনে ঠাকুরগাঁও বিভিন্ন জেলায় শ্রমিক পাঠানো হচ্ছে।

২১ এপ্রিল বুধবার ঠাকুরগাঁও থেকে গাজীপুর জেলায় ধানকাটার জন্য ৪০ জন শ্রমিক প্রেরন করা হয়।

ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের ৪০জন কৃষি শ্রমিককে ধান কাটার জন্য গাজীপুরে প্রেরন করা হয়। (২১ এপ্রিল বুধবার) জেলা কালেক্টরেট চত্বর হতে তাদের হাতে প্রত্যায়নপত্র তুলে বিদায় জানান জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন। তিনি জানান, গড়েয়া ইউনিয়নের ৪০ জন শ্রমিককে গাজীপুরের উদ্যেশ্যে পাঠানো হয়। তারা গাজীপুর জেলার বিভিন্ন স্থানে ধান কাটার কাজে নিয়োজিত হবেন। হিমেল পরিবহন নামের একটি বাস যোগে ওই ৪০ জন শ্রমিককে তুলে দিয়ে বিদায় জানানো হয়।

এ পর্যন্ত সদর উপজেলা থেকে মোট ৩১৬ জন কৃষি শ্রমিক গাজীপুর, কুমিল্লা, বগুড়াসহ বিভিন্ন জেলায় সদর উপজেলা অফিসারের প্রত্যয়নে প্রেরন করা হয়েছে বলে জানান সদর ইউএনও আব্দুল্লাহ আল মামুন। কোভিড-১৯ উপলক্ষে যানবাহন বন্ধ থাকায় জেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন জেলায় শ্রমিক পাঠানোর এ বিশেষ ব্যাবস্থা করা হয়েছে।

After Related Post