১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন কুমিল্লার নতুন কমিটি গঠন

নগর বাংলা২৪ ডট কম:
header

নেকবর হোসেন।।

টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন, কুমিল্লার কমিটি ২০২২-২০২৩ গঠন করা হয়েছে। নতুন কমিটিতে একুশে টেলিভিশনের হুমায়ুন কবির রনিকে সভাপতি, জিটিভির সেলিম রেজা মুন্সীকে সাধারণ সম্পাদক ও এশিয়ান টিভির দেলোয়ার হোসাইন আকাইদকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

১৪ মার্চ সোমবার দিবাগত রাতে সংগঠনের এক সাধারণ সভায় টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সদস্যদের উপস্থিতিতে এ কমিটি গঠন করা হয়।

সংগঠনটি প্রবীণ সদস্য এবং প্রতিষ্ঠাকালীন সহ-সভাপতি আরটিভির গোলাম কিবরিয়া এ কমিটির প্রস্তাব করেন। পরে সর্ব সম্মতি ক্রমে এ কমিটি গঠন করা হয়।

নবগঠিত কমিটিতে অন্যান্যদের মধ্যে আরটিভির গোলাম কিবরিয়া এবং যমুনা টেলিভিশনের রফিকুল ইসলাম চৌধুরী খোকনকে সহ-সভাপতি, বৈশাখী টেলিভিশনের আনোয়ার হোসেনকে সহ-সাধারন সম্পাদক, দীপ্ত টিভির শাকিল মোল্লাকে অর্থ সম্পাদক, মাছরাঙা টেলিভিশনের জাহাঙ্গীর আলম ইমরুলকে প্রচার-প্রকাশনা ও সমাজকল্যাণ সম্পাদক, বাংলা টিভির মোঃ আরিফুর রহমান মজুমদারকে দপ্তর সম্পাদক করা হয়েছে।

এছাড়া এটিএন বাংলা এটিএন নিউজের খায়রুল আহসান মানিক, দেশটিভির এম ফিরোজ মিয়া, বাংলা ভিশনের সাইয়িদ মাহমুদ পারভেজ, এনটিভির জালাল উদ্দিন, মোহনা টিভির তাওহিদ হোসেন মিঠু ও বাংলাদেশ টেলিভিশনের রাবেয়া আলম মজুমদারকে নির্বাহী সদস্য করা হয়েছে। এ কমিটি আগামী দুই বছর দায়িত্ব পালন করবে।

After Related Post