৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
মুক্তিযুদ্ধ চলাকালে ধরে নিয়ে হত্যার দায়ে ২ জনের যাবজ্জীবনগৃহবধূকে ধর্ষণচেষ্টা, সাবেক আ’লীগ নেতার গোপনাঙ্গ কেটে হত্যাপ্রতারণা করে হাতিয়েছেন ৬ কোটি টাকা, গড়েছেন দোকান-ফ্ল্যাট ব্যবসাকুমিল্লায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারকুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বিপদজনক হয়ে উঠছে সড়কে দাপিয়ে বেড়ানো অটোরিকশাকুমিল্লা বুড়িচংয়ে রাইস ট্রান্সপ্লান্টারে চারা রোপণ,কমে আসছে সময় ও খরচবুধবার এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশনোবিপ্রবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের পদত্যাগসময় টিভির বার্তা প্রধাণের বিরুদ্ধে মামলার প্রতিবাদে কুমিল্লায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশকুমিল্লার চৌদ্দগ্রামে মহাসড়কের পাশ থেকে প্রতিবন্ধির মরদেহ উদ্ধার

টেকনাফে কোস্টগার্ডের উদ্যোগে ত্রাণ বিতরণ

৫০
header

জেলার টেকনাফে পবিত্র রমজান ও করোনাকালে অসহায়, হতদরিদ্র ৫৫০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ কোস্টগার্ড ও বিদ্যানন্দ ফাউন্ডেশন।

বুধবার ২১ এপ্রিল, দুপুরে টেকনাফ সদরের কেরুনতলী, সাবরাং শাহপরীর দ্বীপ ও সেন্টমার্টিন দ্বীপে কোস্টগার্ড স্টেশনে কোস্টগার্ডের উদ্যোগে ও বিদ্যানন্দন ফাউন্ডেশনের সহায়তায় এসব ত্রাণ সামগ্রী বিতরণ বিতরণ করা হয়।

এ সময় এক সংবাদ সম্মেলনে টেকনাফ কোস্ট গার্ড স্টেশন কমান্ডার লে. কমান্ডার মীর ইমরান উর রশিদ বলেন,মূলত করোনা মহামারীর কারণে কর্মহীন হয়ে পড়া উপকূল ও চরাঞ্চলে অসহায়, দুস্থ মানুষের জীবিকা বন্ধ হয়ে যাওয়ায় তাদের সহায্যে এগিয়ে আসে বাংলাদেশ কোস্টগার্ড।

এ সময় উপস্থিত ছিলেন সেন্টমার্টিন স্টেশান কমান্ডার লে.রাসেল মিয়াসহ স্থানীয় জনপ্রতিনিধি ও গণমাধ্যম কর্মীরা।

পৃথক ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অসহায় ও হতদরিদ্র ৫৫০ পরিবারের মাঝে চাল, ডাল, আটা, ছোলা ও লবণ ত্রাণ সামগ্রী তুলে দেন প্রধান অতিথি টেকনাফ কোস্ট গার্ড স্টেশান কমান্ডার লে.কমান্ডার মীর ইমরান উর রশিদ।

উল্লেখ্য, গত ৩১ মার্চ থেকে বিদ্যানন্দ ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় বাংলাদেশ কোস্টগার্ড উপকূল ও চরাঞ্চলের বিভিন্ন এলাকার অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী অব্যাহত রয়েছে।

After Related Post