২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা কোতয়ালি পুলিশের পৃথক অভিযানে ১০ কেজি গাঁজাসহ ৮ জন আটককুমিল্লায় করোনা শনাক্ত,৬৪ জনের। সুস্থ্য,৩৭জন, মৃত্যু ০১কুমিল্লার চান্দিনায় ১২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটককুমিল্লা নগরীতে ব্যাটারী চালিত অবৈধ রিক্সা চলাচল বন্ধে পুলিশের অভিযানকুমিল্লা জেলা পুলিশের ৩ হাজার কেজি গাজা উদ্ধার , ১ হাজার ৬১২ জনকে গ্রেফতারকুমিল্লা আদর্শ সদর উপজেলায় নতুন ঘর পেলো ৫৩ পরিবারকুবি কর্মকর্তা পরিষদের দায়িত্ব হস্তান্তরমুরাদনগরে ২৫০টি ভূমিহীন পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহারশিক্ষক জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা দিলেন কুমিল্লা সাহিত্য আড্ডা পরিবারদেবিদ্বারে ভূমিহীন ও গৃহহীন ৬২ পরিবারের মাঝে গৃহ হস্তান্তর

টেকনাফে ইয়াবা-স্বর্ণের বারসহ যুবক গ্রেফতার

নগর বাংলা২৪ ডট কম:
header

কক্সবাজারের টেকনাফের সাবরাংয়ে ইয়াবা, স্বর্ণের বার ও টাকাসহ নুরুল আলম (৪৫) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব। এসময় তার কাছ থেকে ৩২ হাজার ইয়াবা, ৫৭ ভরি ওজনের চারটি স্বর্ণের বার ও নগদ সাড়ে চার লাখ টাকা জব্দ করা হয়।

বুধবার (৯ জুন) দুপুরে কক্সবাজার এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে র‍্যাবের অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ এ তথ্য জানান।

আটক নুরুল উপজেলার সাবরাং ইউনিয়নের দক্ষিণ ডেইল পাড়ার মৃত নজির আহমদের ছেলে।

উইং কমান্ডার আজিম আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৮ জুন) রাত সাড়ে ৯টায় র‍্যাব দক্ষিণ ডেইলপাড়ায় মঞ্জুর আহমদের দোকানের সামনে অভিযান চালায়। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় নুরুল আলমকে একটি ব্যাগসহ গ্রেফতার করা হয়। পরে ব্যাগটি তল্লাশি করে ইয়াবা, চারটি স্বর্ণের বার ও নগদ সাড়ে চার লাখ টাকা পাওয়া যায়।

কক্সবাজার র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, এ ঘটনায় সংশ্লিষ্ট পৃথক আইনে মামলার পর জব্দকৃত ইয়াবা, স্বর্ণের বার ও নগদ টাকাসহ গ্রেফতার মাদক কারবারিকে টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

After Related Post