৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

টিভিএস ডুরামেক্স প্লাস ও ডিলাক্স প্লাস সিএনজি’র উদ্বোধন

নগর বাংলা২৪ ডট কম:
৯৩
header

মুরাদনগর প্রতিনিধি।।

“দ্বিগুন লাইফ-দ্বিগুন মুনাফা” এই স্লোগানকে সামনে রেখে ইফাদ মটরস ও আরিফা মটরসের উদ্যোগে ব্রাহ্মনবাড়িয়ার নবীনগরে টিভিএস ডুরামেক্স প্লাস ও ডিলাক্স প্লাস সিএনজি’র উদ্বোধন করা হয়েছে।

শনিবার দুপুরে উপজেলার বাঙ্গরা বাজারে এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে ফিতা কেটে অত্যাধনিক মডেলের এই দুটি সিএনজি’র শুভ উদ্ভোধন করা হয়।

মেসার্স আরিফা মটরস এর সত্ত্বাধিকারী মোঃ আবুল কালাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইফাদ মটরস এর এজিএম মোঃ হাফিজুল আনসারী।
সাইফুদ্দিন সাকিবের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইফাদ মটরস এর ডিভিশনাল প্রধান মোঃ লিটন হোসেন, ইফাদ মটরস এর হেড অব ইউনিট মোঃ সাজ্জাদ হোসেন, ইফাদ মটরস এর ইঞ্জিনিয়ার পাভেল সরকার।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মেসার্স বিসমিল্লাহ টিভিএস সিএনজি’র সত্বাধিকারী আব্দুল মান্নান, মেসার্স মদিনা মটরস এর সত্বাধিকারী মোঃ শাহদাত হোসেন, টিভিএস সিএনজি’র স্টাফ মোঃ কেফায়েত উল্লাহ, মেহেদী হাসান, রনি সরকার, সুমন ঢালীসহ বিভিন্ন সিএনজির মালিক, ড্রাইভার ও টেকনেশিয়ানরা।

প্রধান অতিথির বক্তব্যে হাফিজুর আনসারী বলেন, উদ্বোধন হওয়া টিভিএস ২২৫সিসি কিং ডুরামেক্স প্লাস সিএনজিতে থাকা ওয়াটার কুলিং প্রযুক্তি ও ৩৩ লিটারের বড় সাইজের সিলিন্ডার বাংলাদেশেই সর্বপ্রথম যা ইফাদ মটরস ও টিভিএস এর সৌজন্যে ১৮ মাসের ওয়ারেন্টিতে সারা বাংলাদেশে পাওয়া যাচ্ছে। স্বাধীনতার মাস উপলক্ষে একটি সিএনজি নগদে ক্রয় করলেই পাচ্ছেন একটি ফ্রিজ উপহার। যা ইতোমধ্যে সারা দেশের ন্যায় ব্রাহ্মনবাড়িয়াতেও বুকিং শুরু করেছে।

After Related Post