২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভা ছাত্রলীগের দায়িত্বে শুভ ও নয়নকুবিতে আইন বিভাগের মুট কোর্ট উদ্বোধনমুক্তিযুদ্ধের ইতিহাস ছড়িয়ে দিতে দেবিদ্বারে শুরু হলো ‘মুক্তিযুদ্ধ অলিম্পিয়াড’কুমিল্লার লাকসামে চোরাই মোটর সাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের ৪জন আটককুমিল্লার চান্দিনায় মহাসড়কে যাত্রী অপহরণকালে ভুয়া ডিবি পুলিশ আটকগোমতী ভেরীবাঁধে বেপরোয়া ট্রাক্টরের চাঁপায় প্রাণগেল অটোচালকেরকুমিল্লায় দৈনিক যুগান্তর’র দুই যুগ পুর্তি উদযাপনগাজীপুর কেক-পেটিস খাওয়ার পর দুই বোনের মৃত্যু: দোকানি সাইফুল রিমান্ডেনৌকাডুবির ৯ ঘণ্টা পর নিখোঁজ চালকের মরদেহ উদ্ধারকুমিল্লার চৌদ্দগ্রামে ক্লু-লেস অটোচালক রাসেদ হত্যার রহস্য উদঘাটন, খুনি গ্রেফতার

টানা তিন জয়ে পাঁচে উঠল মোহামেডান

১৩২
header

সৈয়দ বদরুদ্দোজা টিপ।।

আরামবাগ ক্রীড়া সংঘকে হারিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগ শুরু করা মোহামেডান পরের পাঁচ ম্যাচ ছিল জয়হীন। তাহলে কি জিততে ভুলে গেল সাদাকালোরা? সমর্থকদের মনে যখন এই প্রশ্ন, তখনই ঐতিহ্যবাহী ক্লাবটি ফেরে জয়ে। বাংলাদেশ পুলিশকে হারিয়ে জয়ে ফেরা দলটি এখন মাঠে রীতিমত অপ্রতিরোধ্য।

পুলিশ ও ব্রাদার্সের পর এবার রহমতগঞ্জের বিপক্ষে জয় মোহামেডানের। টানা তিন জয়ে মোহামেডান উঠে গেছে পয়েন্ট টেবিলের পাঁচে। ৯ ম্যাচে ১৫ পয়েন্ট এখনও প্রিমিয়ার লিগের শিরোপার মুখ না দেখা ক্লাবটি।

বুধবার হোমভেন্যু কুমিল্লার ভাষা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে মোহামেডান ২-০ গোলে হারিযেছে পুরোনো ঢাকার ক্লাব রহমতগঞ্জকে। ম্যাচের তৃতীয় মিনিটে মালির ফরোয়ার্ড সোলেমান দিয়াবাতে এবং ইনজুরি সময়ের দ্বিতীয় মিনিটে বদলি আমির হাকিম বাপ্পীর গোল মোহামেডানকে এনে দেয় সহজ জয়।

তৃতীয় মিনিটে রাজিব হোসেনের পাস থেকে গোল করেন সোলেমান দিয়াবাতে। দ্বিতীয়ার্ধে নাইজেরিয়ান নুরাতের পরিবর্তে আমির হাকিম বাপ্পীকে মাঠে নামান কোচ শন লিন। ইনজুরি সময়ে তার দেয়া গোলে জয়ের ব্যবধান বাড়ায় মোহামেডান।

রহমতগঞ্জের এটি চতুর্থ হার। ৮ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের অষ্টম স্থানে পুরোনো ঢাকার দলটি।

After Related Post