৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
স্কুলছাত্রের বিরুদ্ধে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগবঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক পেলেন ৫ নারীবঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে কুমিল্লায় শিক্ষাবোর্ডের বৃক্ষরোপণ কর্মসূচি পালনকুমিল্লায় ব্ল্যাকমেইলিংয়ের অভিযোগে দুই যুবককে আটককুমিল্লায় তেল প‌রিমা‌পে কারচূ‌পি; দুই ফি‌লিং স্টেশনকে দেড় লাখ টাকা জরিমানাকুমিল্লায় ১৪৭ বোতল ফেন্সিডিলসহ এক মাদক কারবারি আটকজ্বালানি ও সারের দাম বৃদ্ধি উৎপাদনে প্রভাব ফেলবে নাঃ কুমিল্লায় কৃষিমন্ত্রীডেঙ্গু নিয়ন্ত্রণে সবার সচেতনতা প্রয়োজনঃ মেয়র আতিকআগুনে ঘর পুড়ে ছাই, শোকে বৃদ্ধার মৃত্যুনোয়াখালীর বেগমগঞ্জে অস্ত্রসহ দুই যুবক গ্রেফতার

টাঙ্গাইলে অটোরিকশায় বাসের ধাক্কা, খালা-ভাগনি নিহত

নগর বাংলা২৪ ডট কম:
২৬
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

টাঙ্গাইলে বাসের ধাক্কায় অটোরিকশার যাত্রী খালা ও ভাগনি নিহত হয়েছে। মঙ্গলবার (১২ জুলাই) দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের রাবনা বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নাটোরের নলডাঙ্গা উপজেলা কাঠুয়াজারি গ্রামের কুদ্দুসের মেয়ে মৌসুমী (৩৫) ও তার ভাগনি জামালপুরের টেংকিমারি গ্রামের জাউলের মেয়ে রিয়া মনি (৫)। এ ঘটনায় অটোরিকশার আরও দুই যাত্রী আহত হয়েছে।

টাঙ্গাইল জেনারেল হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নবীন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সিএনজিটি এলেঙ্গা থেকে গাজীপুরের দিকে যাচ্ছিল। রাবনা বাইপাস এলাকায় পৌঁছালে সিরাজগঞ্জগামী এসআই পরিবহনের একটি বাস সিএনজিটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই রিয়া নামে পাঁচ বছরের শিশুটি নিহত হয়। স্থানীয়রা গুরুতর আহত মৌসুমীকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। নিহত শিশুটি মৌসুমীর বোনের মেয়ে।

এএসআই নবীন বলেন, এ দুর্ঘটনায় আরও দুজন আহত হয়েছেন। তারা হাসপাতালে চিকিৎসাধীন।

After Related Post