৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
একাত্তরে মানবতাবিরোধী অপরাধের মামলায় মৃত্যু দন্ডাদেশ প্রাপ্ত পলাতক আসামি আব্দুল মজিদ গ্রেফতারকুমিল্লার নতুন সিভিল সার্জন ডাঃ নাছিমা আকতারমুরাদনগরে কৃষক খোকন মিয়া হত্যার প্রধান আসামী কারাগারে মো. হাবিবুর রহমানকুবিতে নেত্রকোনা এসোসিয়েশনের নবীন বরণ ও প্রবীণদের বিদায় অনুষ্ঠিতনোয়াখালীতে পাওনা টাকা চাইতে গিয়ে ধর্ষণের শিকার নারীদেশের প্রথম পাতালরেল নির্মাণের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীকুমিল্লার হোমনায় দড়িচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণকুমিল্লার হোমনায় ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ দুই মাদক কারবারি আটককুমিল্লার হোমনায় শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংককুমিল্লার হোমনায় উপজেলা প্রশাসন পাবলিক লাইব্রেরি উদ্বোধন

জেনেভা ক্যাম্পে র‌্যাব পরিচয়ে চাঁদা দাবি, গ্রেফতার ২

header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

রাজধানীর মোহাম্মদপুর জেনেভা ক্যাম্প এলাকায় র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্য পরিচয়ে চাঁদা দাবি ও প্রতারণার অভিযোগে প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন— মো. সেলিম (৩২) ও মো. তৌহিদ (২৯)।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাতে র‌্যাব-২ এর সিনিয়র এএসপি সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. ফজলুল হক এ তথ্য জানান।

ফজলুল হক, র‌্যাবের কাছে বেশ কিছুদিন ধরে তথ্য আসতে থাকে একদল সন্ত্রাসী র‌্যাবের পরিচয় ব্যবহার করে মোহাম্মদপুর জেনেভা ক্যাম্প এলাকার বিভিন্ন জায়গায় চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ড করে আসছে। এরই পরিপ্রেক্ষিতে র‌্যাব-২ এর একটি আভিযানিক দল সেখানে অভিযান চালিয়ে র‌্যাবের জ্যাকেট পরিহিত অবস্থায় দুইজনকে গ্রেফতার করে।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা র‌্যাবের উপ-পরিদর্শক (এসআই) বলে জানায়। পরে অধিকতর জিজ্ঞাসাবাদের একপর্যায়ে জানায় দীর্ঘদিন ধরে র‌্যাব পরিচয়ে চাঁদাবাজি করে আসছে তারা।

গ্রেফতারের সময় তাদের কাছ থেকে একটি র‌্যাবের জ্যাকেট, এক জোড়া হ্যান্ডকাফ, একটি বাঁশি, একটি মোবাইল সেট, একটি চাবির ছড়া ও নগদ টাকা উদ্ধার করা হয়।

After Related Post