১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

জনগণের পাশে থেকে নগরীর উন্নয়নে আমি প্রতিজ্ঞাবদ্ধঃ সাক্কু

নগর বাংলা২৪ ডট কম:
২০
header

নেকবর হোসেন।।

কুমিল্লা সিটি করপোরেশন ( কুসিক) নির্বাচনে দুইবারের সাবেক সদ্য মেয়র মোঃ মনিরুল হক সাক্কু টেবিল ঘড়ি প্রতিকে ভোট চেয়ে কুসিকের ১৬নং ওয়ার্ডের টিক্কারচর চৌমুহনী ও ১৭নং ওয়ার্ডের পাথরিয়াপাড়া মাজার সড়কে গণসংযোগ ও উঠান বৈঠক করেন।

এছাড়া গতকাল বিকেলে ১৮ নং ওয়ার্ডের তেলিকোনা চৌমুহনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

এ সময় সাবেক মেয়র সাক্কু বলেন,জনগণের পাশে থেকে নগরীর উন্নয়নে আমি প্রতিজ্ঞাবদ্ধ। আমি জনগণের লোক। তাই জনগণের কাছে গিয়ে ভোট চাই। আমি যখন মেয়র হিসেবে দায়িত্ব পালন করেছিলাম তখন আপনাদের পাশে ছিলাম, আপনাদের পাশে থাকতে চাই।

After Related Post