২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

চৌদ্দগ্রামের কাশিনগর ইউপি’তে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মাহাবুবুর রহমানের মতবিনিময়

নগর বাংলা২৪ ডট কম:
১৫৭
header

স্টাফ রিপোর্টারঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে চৌদ্দগ্রামের ১নং কাশিনগর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মাহাবুবুর রহমানের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১ জানুয়ারি) রাতে ইউনিয়নের ৮নং ওয়ার্ডের (যাত্রাপুর) এলাকাবাসীদের সাথে এই মত বিনিময় করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী কাশিনগর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মাহাবুবুর রহমান।

যাত্রাপুর গ্রামের আলতাফ হোসেনের সভাপতিত্বে এসময় বক্তব্য প্রদান করেন কাশিনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি বাহারুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি জয়নাল আবেদীন, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি দেলোয়ার হোসেন, কাশিনগর ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি ফজলুল রহমান, স্থানীয় আব্দুর রব মজুমদার, জামশেদ আলম, আনোয়ার হোসেন রতন, মোসলেম রহমান, খোরশেদ আলম সহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

৮নং ওয়ার্ডের উপস্থিত সকলের স্বতঃস্ফূর্ত সমর্থন পেয়ে মাহাবুবুর রহমান সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আপনারা আমাকে একবার সেবক হওয়ার সুযোগ দিন, আমি আপনাদের সকল প্রত্যাশা পূরণ করবো।

উল্লেখ্য, তিনি ইতিপূর্বে ইউনিয়ন এর বিভিন্ন গ্রাম ও ওয়ার্ড পর্যায়ে প্রচার প্রচারণা, গণসংযোগ করেছেন। তাতেও মাহবুবুর রহমান জনগণের ব্যাপক সমর্থন পেয়েছেন।

After Related Post