৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

চান্দিনায় রোটারী ক্লাব অব কুমিল্লা এলিগেন্স এর উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

নগর বাংলা২৪ ডট কম:
১২৯
header

চান্দিনা প্রতিনিধি।।

কুমিল্লার চান্দিনায় রোটারী ক্লাব অব কুমিল্লা এলিগেন্স এর উদ্যোগে ১৫০ জন শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সোমবার (২৫ জানুয়ারি) রোটারী ক্লাব অব কুুমিল্লা এলিগেন্স এর উদ্যোগে উপজেলার বড়গোবিন্দপুর এতিমখানা প্রাঙ্গনে ১৫০ জন অসহায় গরীব শীতার্ত ও এতিমখানার ছাত্রদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

প্রতি বছর প্রচন্ড শীত ও কুয়াশার কারনে এই অঞ্চলের গরীব মানুষের দৈনন্দিন জীবনযাত্রা অত্যন্ত কষ্টকর হয়ে পড়ে। তাই প্রতি বছরের ন্যায় এবারও শীতার্তদের দূর্দশা লাঘব করার জন্য রোটারী ক্লাব অব কুমিল্লা এলিগেন্স এর পক্ষ থেকে বিকাল ৪ ঘটিকায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রোটা: মোঃ মহসিন রহমানের সভাপতিত্ত্বে এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চান্দিনা উপজেলা পরিষদের চেয়ারম্যান বাবু তপন বকসী, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চান্দিনা পৌরসভার নবনির্বাচিত পৌর মেয়র আলহাজ্ব শওকত হোসেন ভূঁইয়া, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান জহিরুল ইসলাম মুন্সি, পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম, পৌর সেচ্ছাসেবকলীগের সহ সভাপতি মোঃ হারুনুর রশিদ, সেচ্ছাসেবকলীগ নেতা শাহজালাল ভূইয়া তপন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

After Related Post