১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে ত্রিমুখী সংঘর্ষে প্রাণ গেল কলেজ ছাত্রের

নগর বাংলা২৪ ডট কম:
header

নগরবাংলা নিউজ ডেস্ক।

চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে ত্রিমুখী সংঘর্ষে প্রাণ গেল কলেজ ছাত্রের।

তেলের ভাউচার, সিএনজি ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে সোহরাব হোসেন (১৭) নামে একজন নিহত হয়েছেন।

সোমবার (১৪ মার্চ) সন্ধ্যায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের বাকিলা পশ্চিম বাজার মালেশিয়ান কপি হাউজ এলাকায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে। এ ঘটনায় সিএনজি যাত্রীসহ মোটরসাইকেলের আরেক আরোহী আহত হন।

নিহত সৌরভ হোসেন মোটরসাইকেল চালক ছিলেন। তিনি চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড কুমারডুগী গ্রামের বরকন্দাজ বাড়ির মিন্টু পাটওয়ারীর ছেলে।

ঘটনার খবর পেয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ জোবাইর সৈয়দ ঘটনাস্থলে ছুটে আসেন। হাজীগঞ্জ থানা পুলিশের সদস্যরা ব্যাপক চেষ্টা চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে সড়কে যান চলাচল স্বাভাবিক করে তোলেন।

এদিকে দুর্ঘটনার পর পরই স্থানীয়রা তেলের লড়িটিকে বাকিলা বাজারে আটক করে রাখেন। এ ঘটনায় আরো দুই জন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। আহতরা হলো চাঁদপুর সদর উপজেলার কুমড়ারডুগী এলাকার নাইম ও মোবারক।

স্থানীয়রা জানান, সোমবার সন্ধ্যায় চাঁদপুরগামী তেলের ভাউচার ও হাজীগঞ্জগামী একটি সিএনজিসহ মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষ হয়। নিহত সোহরাব হোসেন বাবুরহাট স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর ছাত্র। বাবা কুমারডুগী বাজারের একজন ক্ষুদ্র ব্যবসায়ী।

শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আখতারুজ্জামান পাটওয়ারী জানান, তারা দুই বন্ধু হাজীগঞ্জের দিকে যাচ্ছিলেন। এসময় তেলের ভাউচার এসে তাদের মোটরসাইকেলটিকে আঘাত করলে সোহরাব ঘটনাস্থলেই মারা যান এবং নাঈম গুরুতর আহত হয়ে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। আর সিএনজি যাত্রীরাও প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফেরেন।

After Related Post