২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভা ছাত্রলীগের দায়িত্বে শুভ ও নয়নকুবিতে আইন বিভাগের মুট কোর্ট উদ্বোধনমুক্তিযুদ্ধের ইতিহাস ছড়িয়ে দিতে দেবিদ্বারে শুরু হলো ‘মুক্তিযুদ্ধ অলিম্পিয়াড’কুমিল্লার লাকসামে চোরাই মোটর সাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের ৪জন আটককুমিল্লার চান্দিনায় মহাসড়কে যাত্রী অপহরণকালে ভুয়া ডিবি পুলিশ আটকগোমতী ভেরীবাঁধে বেপরোয়া ট্রাক্টরের চাঁপায় প্রাণগেল অটোচালকেরকুমিল্লায় দৈনিক যুগান্তর’র দুই যুগ পুর্তি উদযাপনগাজীপুর কেক-পেটিস খাওয়ার পর দুই বোনের মৃত্যু: দোকানি সাইফুল রিমান্ডেনৌকাডুবির ৯ ঘণ্টা পর নিখোঁজ চালকের মরদেহ উদ্ধারকুমিল্লার চৌদ্দগ্রামে ক্লু-লেস অটোচালক রাসেদ হত্যার রহস্য উদঘাটন, খুনি গ্রেফতার

চাঁদপুর ও শরীয়তপুরে বাংলাদেশ ইয়ুথ ক্যাডেট ফোরামের শীতবস্ত্র বিতরণ

১৪৯
header

নিউজ ডেস্ক।।

বাংলাদেশ ইয়ুথ ক্যাডেট ফোরাম (বিওয়াইসিএফ) কর্তৃক আয়োজিত শীতবস্ত্র বিতরণ ২০২১ এর সারাদেশব্যাপী জাতীয় কার্যক্রমের অংশ হিসেবে ধারাবাহিকভাবে চাঁদপুর এবং শরীয়তপুরে তিনশত পঞ্চাশ টি পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয় । গত ২৩ জানুয়ারী চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমিতে দুইশতাধিক শীতার্তদের মাঝে এবং শরীয়তপুরের তারাবুনিয়ার হাছান সিদ্দিকীয়া হাফিজীয়া মাদ্রাসা ও এতিম খানায় দেড়শতাধিক এতিম শিশুর মাঝে শীতের উপহার হিসাবে কম্বল বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে বাংলাদেশ ইয়ুথ ক্যাডেট ফোরাম (বিওয়াইসিএফ) এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শাহ্ মুজিবুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুরের পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিওয়াইসিএফ এর কুমিল্লা জেলা ইউনিট এর সভাপতি ও কেন্দ্রীয় অর্থ সম্পাদক আ.ন.ম মঞ্জুরুল ইসলাম ভূইয়া, কার্যনির্বাহী সদস্য শেখ আমেনা, চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মোরশেদ জুয়েল, বাংলাদেশ স্কাউট জাতীয় পরিষদ এর সদস্য সারোয়ার হোসাইন, চাঁদপুর সরকারি কলেজ এক্স-সিইউও মামুন সহ প্রমূখ।

বিকাল ৪ টায় শরীয়তপুরের তারাবুনিয়ার হাছান সিদ্দিকীয়া হাফিজীয়া মাদ্রাসা ও এতিম খানায় দেড়শতাধিক এতিম শিশুর মাঝে শীতের উপহার হিসাবে কম্বল বিতরণ করে বাংলাদেশ ইয়ুথ ক্যাডেট ফোরাম টিম। উক্ত বিতরণ অনুষ্ঠানেও বাংলাদেশ ইয়ুথ ক্যাডেট ফোরাম (বিওয়াইসিএফ) এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শাহ্ মুজিবুল হক সভাপতিত্ব করেন । অত্র অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এতিমখানার অধ্যক্ষ, গভর্নিংবডির সদস্যবৃন্দসহ বাংলাদেশ ইয়ুথ ক্যাডেট ফোরামের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ।

উক্ত বিতরণ কার্যক্রমে সার্বিক সহযোগিতা ও পরিচালনায় ছিলেন বিওয়াইসিএফ এর একটি চৌকস (এসপিজি) ইউনিটের পনের জন সদস্য (নাসির, ফুয়াদ, রাফি, রাকিব, শান্ত, সাব্বির, আরাফাত, সিইউও সাদ্দাম, এক্স সার্জেন্ট ইউসুফ ফয়সাল, বায়জিদ, ইভান, পারভেজ) প্রমূখ। উক্ত অনুষ্টানের আহবায়ক ও সঞ্চালকের দায়িত্ব পালন করেন বিওয়াইসিএফ এর কার্যনির্বাহী সদস্য এক্স-সিইউও মোঃজাহিদুল হাসান।

বাংলাদেশ ইয়ুথ ক্যাডেট ফোরাম (বিওয়াইসিএফ)এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শাহ্ মুজিবুল হক বলেন আমরা এই শীতে বাংলাদেশের বিভিন্ন জেলায় শীতবস্ত্র বিতরণ করে আসছি মানুষের কষ্ট লাগব করতে। ইনশাল্লাহ আমরা বিওয়াইসিএফ সারা বাংলাদেশের সুবিধাবঞ্চিতদের পাশে দাড়াবো।

After Related Post