৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
মুক্তিযুদ্ধ চলাকালে ধরে নিয়ে হত্যার দায়ে ২ জনের যাবজ্জীবনগৃহবধূকে ধর্ষণচেষ্টা, সাবেক আ’লীগ নেতার গোপনাঙ্গ কেটে হত্যাপ্রতারণা করে হাতিয়েছেন ৬ কোটি টাকা, গড়েছেন দোকান-ফ্ল্যাট ব্যবসাকুমিল্লায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারকুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বিপদজনক হয়ে উঠছে সড়কে দাপিয়ে বেড়ানো অটোরিকশাকুমিল্লা বুড়িচংয়ে রাইস ট্রান্সপ্লান্টারে চারা রোপণ,কমে আসছে সময় ও খরচবুধবার এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশনোবিপ্রবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের পদত্যাগসময় টিভির বার্তা প্রধাণের বিরুদ্ধে মামলার প্রতিবাদে কুমিল্লায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশকুমিল্লার চৌদ্দগ্রামে মহাসড়কের পাশ থেকে প্রতিবন্ধির মরদেহ উদ্ধার

চাঁদপুরে ৫ শতাধিক অসহায় পরিবার পেল জেলা প্রশাসনের ত্রাণ সহায়তা

৫২
header

করোনাভাইরাস প্রতিরোধে সরকার ঘোষিত লকডাউন চলাকালে কর্মহীন হয়ে পড়া চাঁদপুরের হতদরিদ্র ও অসচ্ছল পাঁচ শতাধিক অসহায় পরিবারের মাঝে ত্রাণ সহায়তা পৌঁছে দিয়েছে জেলা প্রশাসন।

রবিবার (১৮ এপ্রিল) সকাল ১১টায় চাঁদপুর স্টেডিয়ামে সকল স্বাস্থ্যবিধি মেনে অসহায়দের মাঝে ত্রাণ সহায়তা তুলে দেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

এসময় ১শ’ বেদে পরিবার, ২শ’ অটোরিকশাচালক, ২শ’ সিএনজিচালক ও ২০ জন দরিদ্র পরিবারের মাঝে ৫ কেজী হারে চাল বিতরণ করা হয়। প্রতিদিন জেলা প্রশাসনের চাল বিতরণের এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে দৈনিক চাঁদপুর খবরকে নিশ্চিত করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও স্থানীয় সরকার উপপরিচালক মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান।

জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় আজ রবিবার থেকে আমরা ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করেছি। লকডাউনের কারণে কিছু মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। যার মধ্যে অনেকেই আছেন দিন এনে দিন খায়। তাদের কথা বিবেচনা করে জেলা প্রশাসনের পক্ষ থেকে পাঁচ কেজি করে চাল দিয়েছি। আশা করছি, করোনায় কেউ না খেয়ে থাকবে না। পর্যাক্রমে আমরা সব হতদরিদ্রকে ত্রাণ দেব। এ সময় তিনি ব্যবসায়ী রাজনীতিবিদসহ সচ্ছল মানুষকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও স্থানীয় সরকার উপপরিচালক মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, এনডিসি মেহেদী হাসান মানিক, নির্বাহী ম্যাজিস্ট্রেট আবিদা সিফাত, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী ও সাধারণ সম্পাদক রহিম বাদশা সহ জেলা প্রশাসনের প্রায় অর্ধশতাধিক স্বেচ্ছাসেবক ও সাংবাদিকবৃন্দ।

After Related Post