১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

চাঁদপুরে ৩য় ধাপের টিসিবি পণ্য বিক্রির উদ্বোধন করলেন জেলা প্রশাসক

নগর বাংলা২৪ ডট কম:
১৭
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

বাজার নিয়ন্ত্রণ ও স্বল্প আয়ের মানুষকে সহযোগিতা করার লক্ষ্যে সারাদেশের ন্যায় চাঁদপুরেও শুরু হয়েছে তৃতীয় ধাপের ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) ভর্তুকিমূল্যের নিত্যপণ্য বিক্রির কার্যক্রম। জেলায় ১ লক্ষ ৪৫ হাজার ১৪৭ জন ফ্যামিলি কার্ডধারীর মাঝে এ পণ্য বিক্রি করা হবে।

তারই ধারাবাহিকতায় বুধবার (২২ জুন) চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নে ১ হাজার ৬৬ জন ফ্যামিলি কার্ডধারীর মাঝে টিসিবি পণ্য বিক্রির শুভ উদ্বোধন করেন চাঁদপুর জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান।

উদ্বোধনকালে জেলা প্রশাসক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সবসময় দেশের মানুষের কথা চিন্তা করেন। মানুষের কষ্টের কথা ভাবেন। তাই সারা দেশের ন্যায় চাঁদপুরেও ২৫ জন ডিলারের মাধ্যমে ১ লাখ ৪৫ হাজার ১৪৭ জন ফ্যামিলি কার্ডধারী এই সুবিধা পাবেন। এ কার্যক্রম চলবে আগামী ৪ জুলাই পর্যন্ত। দরিদ্র মানুষ যাতে কষ্ট না পায়, তারা যেন সূলভ মূল্যে এই নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিতরণের তৃতীয় ধাপে ৪০৫ টাকা প্যাকেজে ১১০ টাকা করে ২ লিটার সয়াবিন তেল, ৬৫ টাকা করে ২ কেজি মসুর ডাল ও ৫৫ টাকা করে ১ কেজি চিনি বিক্রি করা হবে। এই কার্যক্রম যাতে সুন্দরভাবে বিতরণ করতে পারি সেজন্য তদারকি কমিটিতে উপজেলা প্রশাসন, পুলিশ সদস্য, জনপ্রতিনিধি ও একজন ট্যাগ অফিসার নিয়োজিত থাকবেন। আমি আশা করবো মাননীয় প্রধানমন্ত্রী যে উদ্দেশ্যে এই কার্যক্রমটি শুরু করেছেন সে উদ্দেশ্যটি যেন সফল হয় সেজন্য সকলের সহযোগিতা কামনা করছি।

চাঁদপুর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ হেলাল চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন। রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আল মামুন পাটওয়ারীর পরিচালনায় টিসিবি পণ্য বিতরণের উদ্বোধকালে উপস্থিত ছিলেন রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি সোহরাব হোসেন পাটওয়ারী, শাহাদাত হোসেন জাকির, কৃষি বিষয়ক সম্পাদক খোকন রায়, ইউপি সচিব মোহাম্মদ রাকিবুল হাসান খান, সহকারী কাম কম্পিউটার অপারেটর নূরে আলম, ৭নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মুক্তিযোদ্ধা ফজলুল হক, ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ইছহাক তপদার, যুবলীগ নেতা ফখরুল আলম পাটওয়ারী, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ মাছুম বিল্লাহ, বর্তমান কমিটির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মজুমদার, সকল ইউপি সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

ট্যাগ অফিসার উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোহাম্মদ ইলিয়াছ এর সার্বিক তত্ত্বাবধানে টিসিবি পণ্য বিতরণ করেন চাঁদপুর পুরাণ বাজারের মেসার্স লক্ষ্মী ভান্ডারের সত্ত্বাধিকারী টুটুল মনিসহ ডিলারের অন্যান্য লোকজন।

After Related Post