১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

চট্টগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৪

নগর বাংলা২৪ ডট কম:
১৭
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

চট্টগ্রামের হালিশহর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে হামকা গ্রুপের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ জুন ) দিনগত রাত ১০টার দিকে উত্তর হালিশহর আর্টিলারি ফায়ারিং সেন্টার সংলগ্ন টোল রোড ব্রিজের নিচ থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতাররা হলেন- হামকা গ্রুপের লিডার হোসেন আবুল হাশেম, নিজামুদ্দিন ওরফে হামকা নিজাম, জাকির হোসেন ও আনোয়ার হোসেন। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে একটি এলজি, দুই রাউন্ড কার্তুজ, একটি টিপ ছুরি, দুটি কাঠের বাটযুক্ত ধারালো ছুরি, নগদ তিন হাজার টাকা, দুটি পাঁচশত রিয়াল মূল্যমানের সৌদি মুদ্রা এবং একটি সিএনজি জব্দ করা হয়।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে বন্দরের টোল রোড এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ তাদের আটক করা হয়। তারা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। মূলত সিএনজি, অটোরিকশা চালানোর আড়ালে তারা ডাকাতির করে থাকে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডাকাতির প্রস্তুতির কথা স্বীকার করেছেন।

ওসি জহির উদ্দিন আরও বলেন, ঘটনাস্থলে তারা ১০-১৫ জনের একটি গ্রুপ ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে দলের ৮-১০ জন পালিয়ে যায়। তবে দলের প্রধানসহ চারজনকে গ্রেফতার করা হয়। তাদের নামে বিভিন্ন থানায় প্রায় ৪৫টি মামলা আছে। তাদের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক দুইটি মামলা হয়েছে।

After Related Post