৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা দাউদকান্দিতে ৫শ’ পিছ ইয়াবাসহ একজন আটককুমিল্লা নগরীর ইসলামপুর থেকে মোটরসাইকেল চুরিওভারটেক করতে গিয়ে ট্রাক-পিকআপ সংঘর্ষ, আহত ৩মেঘনার বুকে নতুন চর, স্বপ্ন সবুজ বিপ্লবেরকুমিল্লা হোমনার কৃতিসন্তান ডক্টর মনজুরুল ইসলাম বৃটেনের উলস্টার বিশ্ববিদ্যালয়ে যোগদানকুমিল্লার হোমনায় ইউএনও রুমন দে কে বিদায় সংবর্ধনা দিলেন স্কুল ও মাদ্রাসাকুমিল্লার বুড়িচংয়ে স্কুল ছাত্র রায়হান হত্যার প্রধান আসামি জামালপুর থেকে গ্রেফতারকুবিতে ইংরেজি বিভাগের নবীন বরণবই পৌঁছাতে দেরি হলে ওয়েবসাইট থেকে পড়ানোর পরামর্শঃ দীপু মনিনির্বাচন ছাড়া ক্ষমতায় আসা সম্ভব হবে নাঃ স্বরাষ্ট্রমন্ত্রী

চকরিয়ায় ১১৫ পরিবার পেল স্বাধীন মঞ্চের ইফতার সামগ্রী

৫২
header

কক্সবাজারের চকরিয়ায় রমজানের শুরুতেই প্রতিবছরের মতো ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম সম্পন্ন করেছে জেলার আলোচিত স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন ‘স্বাধীন মঞ্চ।

সংগঠনের সদস্য এবং শুভাকাঙ্খিদের দেওয়া স্বেচ্ছা অনুদানে রোজার প্রথমদিন তথা গত বুধবার বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হয়েছে ইফতার সামগ্রী। বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া এই ইফতার সামগ্রী দিয়ে কয়েকটি দিন নির্বিঘ্নে ইফতার করতে পারবেন ১১৫টি পরিবার।

স্বাধীন মঞ্চের পক্ষ থেকে প্রতি পরিবারকে দেওয়া হয়েছে ৪ কেজি ছোলা, ২ লিটার তেল, ৪ কেজি পেঁয়াজ, ১ কেজি চিনি, ২ কেজি চিড়া, ১ কেজি সেমাই ও আধকেজি খেজুর।

স্বাধীন মঞ্চের ভারপ্রাপ্ত সমন্বয়ক সৌরভ মাহাবী জানান, স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন স্বাধীন মঞ্চ প্রতিষ্ঠিত হয় ২০১৪ সালে। প্রতিষ্ঠার পর থেকে প্রতিবছর সংগঠনের পক্ষ থেকে দরিদ্র ও মধ্যবিত্ত পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করা হয়। যা এইবছরও সেই কর্মসূচী বাস্তবায়ন করা হয়েছে। এবার ১১৫ পরিবারকে দেওয়া হয়েছে ইফতার সামগ্রী।

After Related Post