১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

চকরিয়ায় আজম হত্যা; সহোদর দুই আসামি গ্রেফতার

নগর বাংলা২৪ ডট কম:
১৩
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

কক্সবাজারের চকরিয়ায় সিএনজি চালিত অটোরিকশা চালক রাসেল আজম বাহাদুর (৩০) হত্যা মামলার পলাতক দুই সহোদর আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব।

শনিবার (৫ নভেম্বর) দুপুরে চট্টগ্রামের হাটহাজারীর চিকনদণ্ডী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তারা হলেন ইয়াছিন আরাফাত (২২) ও মো. কাজল (২৪)।

রোববার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‍্যাব-৭। গ্রেফতার এ দুই সহোদর কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন নাপিতখালী গ্রামের মো. ইছহাকের ছেলে। তারা সিএনজি চালক রাসেল আজম বাহাদুর হত্যাকাণ্ডে জড়িত বলে স্বীকার করেছেন।

রোববার সকালে তাদের চকরিয়া থানা পুলিশের হাতে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব-৭ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার।

তিনি বলেন, সিএনজি ভাড়া নিয়ে ইয়াছিন ও তার মা আছিয়ার সঙ্গে বিবাদ হয় চালক রাসেলের। বদরখালী বাজারে ইয়াছিনের বাবার খাবার হোটেল রয়েছে। বিবাদের পর ১৩ অক্টোবর সিএনজি চালক রাসেল খাবার খাওয়ার জন্য ইয়াছিনের বাবার দোকানে যান। এসময় ইয়াছিন আগের বাকবিতণ্ডার জের ধরে রাসেলের সঙ্গে তর্কাতর্কি শুরু করেন। একপর্যায়ে ইয়াছিন ছুরি দিয়ে রাসেলের বুকে আঘাত করেন। পরে কাজলসহ কয়েকজন এসে রাসেলকে এলোপাথাড়ি আঘাত করলে তিনি মারা যান।

এ ঘটনায় নিহত রাসেলের বাবা বাদী হয়ে চকরিয়া থানায় হত্যা মামলা করেন। ওই মামলায় ইয়াছিন এক নম্বর এবং কাজল দুই নম্বর আসামি। মামলার পর থেকে তারা আত্মগোপনে ছিলেন বলে জানান এ র‍্যাব কর্মকর্তা।

After Related Post