১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

ঘন ঘন পেশা বদলিয়েও শেষ রক্ষা হলো না নজরুলের

নগর বাংলা২৪ ডট কম:
১৯
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

পরিচয় গোপন করতে কখনো সবজি বিক্রেতা, ভ্যান-রিক্সা চালক আবার কখনো হোটেল কর্মচারী হিসাবে কাজ করেছেন। এক জায়গায় বেশি দিন থাকেননি। কিন্তু তাতেও শেষ রক্ষা হলো না। সাত বছর পর র‌্যাবের হাতে ধরা পড়েছেন মানিকগঞ্জের চাঞ্চল্যকর ইদ্রিস আলী হত্যা মামলার মৃত্যদণ্ডপ্রাপ্ত আসামি নজরুল ইসলাম (৪২)।

রোববার (৩১ জুলাই) দুপুরে র‌্যাব-৪ মানিকগঞ্জ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে নজরুল ইসলামের গ্রেফতারের বিষয়টি জানান লে. কমান্ডার আরিফুর রহমান।

তিনি বলেন, শনিবার (৩০ জুলাই) রাতে গোপন সংবাদের ভিত্তিতে সাভারের হেমায়েতপুর থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার এড়াতে তিনি সাভার, আশুলিয়াসহ বিভিন্ন এলাকায় ছিলেন। পরিচয় গোপন করতে ঘন ঘন পেশা বদলাতেন। কখনও সবজি বিক্রিতা, রিকশা চালক, হোটেল কর্মচারীসহ বিভিন্ন পেশায় কাজ করেছেন।

লে. কমান্ডার আরিফুর রহমান আরও জানান, ২০১১ সালের ২৮ নভেম্বর হরিরামপুর উপজেলার কদমতলি গ্রামের রিকশা চালক ইদ্রিস আলী খুন হন। স্ত্রীর পরকীয়ায় বাধা দেওয়ার তাকে প্রথমে গলায় নাইলনের রশি পেঁচিয়ে শ্বাসরোধে হত্যার পর জবাই করা হয়।

এ মামলায় ২০১৬ সালে মানিকগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত ইদ্রিসের স্ত্রী সেলিনা আক্তার ও পরকীয়া প্রেমিক নজরুল ইসলামকে মৃত্যদণ্ড দেন।

গ্রেফতার নজরুল ইসলামকে হরিরামপুর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

After Related Post