৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
একাত্তরে মানবতাবিরোধী অপরাধের মামলায় মৃত্যু দন্ডাদেশ প্রাপ্ত পলাতক আসামি আব্দুল মজিদ গ্রেফতারকুমিল্লার নতুন সিভিল সার্জন ডাঃ নাছিমা আকতারমুরাদনগরে কৃষক খোকন মিয়া হত্যার প্রধান আসামী কারাগারে মো. হাবিবুর রহমানকুবিতে নেত্রকোনা এসোসিয়েশনের নবীন বরণ ও প্রবীণদের বিদায় অনুষ্ঠিতনোয়াখালীতে পাওনা টাকা চাইতে গিয়ে ধর্ষণের শিকার নারীদেশের প্রথম পাতালরেল নির্মাণের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীকুমিল্লার হোমনায় দড়িচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণকুমিল্লার হোমনায় ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ দুই মাদক কারবারি আটককুমিল্লার হোমনায় শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংককুমিল্লার হোমনায় উপজেলা প্রশাসন পাবলিক লাইব্রেরি উদ্বোধন

গাজীপুরে মাদক ব্যবসা নিয়ে দু’পক্ষের গোলাগুলি, আটক ৫

১০১
header

গাজীপুরে মাদক ব্যবসা, অবৈধ ভূমি দখল, চাঁদাবাজি ও এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের গোলাগুলির ঘটনা ঘটেছে। এসময় পাঁচজনকে আটক করেছে র‍্যব-১ এর সদস্যরা।

আটককৃতরা হলেন- শহরের রথখোলা এলাকার কাজী মোহাম্মদ হোসেনের ছেলে কাজী আশরাফ রকিব (২৮), কাজী মোহাম্মদ হোসেনের ছেলে মো. আল-আমিন সবুজ (৩৫), একই এলাকার শুক্কুর মাহমুদের ছেলে মজিবর রহমান (১৯), জয়দেবপুর বাসস্ট্যান্ড এলাকার আব্দুল আলীর ছেলে মো. শফিউল্লাহ (২২) ও উত্তর ছায়াবিথী হাক্কানী এলাকার শহিদুল আলমের ছেলে শামীম আহমেদ রনি (২০)

র‍্যব-১ এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মহানগরীর সদর থানাধীন কালা সিকদার ঘাট এলাকায় একদল সন্ত্রাসী গোলাগুলি করছে এমন খবরের ভিত্তিতে র‍্যব ঘটনাস্থলে যায়। পরে ঘটনাস্থল থেকে ওই পাঁচজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে তিন রাউন্ড তাজা গুলি ও দুই রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়।

আটককৃতদের বরাত দিয়ে কোম্পানি কমান্ডার বলেন, পূর্ব শত্রুতার জের ধরে দুটি পক্ষের মধ্যে মারামারি ও গোলগুলির শুরু হয়। আধিপত্য বিস্তার নিয়ে তারা দীর্ঘদিন যাবত কালা সিকদার ঘাট এলাকাসহ বিভিন্ন এলাকায় বিভিন্ন প্রকার সন্ত্রাসী হামলা, মাদক ব্যবসা, অবৈধ ভূমি দখল, চাঁদাবাজি, টেন্ডারবাজিসহ নানা অপরাধমূলক কাজের সঙ্গে জড়িত।

After Related Post