৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
একাত্তরে মানবতাবিরোধী অপরাধের মামলায় মৃত্যু দন্ডাদেশ প্রাপ্ত পলাতক আসামি আব্দুল মজিদ গ্রেফতারকুমিল্লার নতুন সিভিল সার্জন ডাঃ নাছিমা আকতারমুরাদনগরে কৃষক খোকন মিয়া হত্যার প্রধান আসামী কারাগারে মো. হাবিবুর রহমানকুবিতে নেত্রকোনা এসোসিয়েশনের নবীন বরণ ও প্রবীণদের বিদায় অনুষ্ঠিতনোয়াখালীতে পাওনা টাকা চাইতে গিয়ে ধর্ষণের শিকার নারীদেশের প্রথম পাতালরেল নির্মাণের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীকুমিল্লার হোমনায় দড়িচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণকুমিল্লার হোমনায় ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ দুই মাদক কারবারি আটককুমিল্লার হোমনায় শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংককুমিল্লার হোমনায় উপজেলা প্রশাসন পাবলিক লাইব্রেরি উদ্বোধন

গাজীপুরে দোকানে মিললো ৫০ বস্তা সরকারি চাল

header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

গাজীপুরে কাজের বিনিময়ে খাদ্য কর্মসূচির (কাবিখা) ৫০ বস্তা চাল রাজেন্দ্রপুর সেনানিবাস এলাকার একটি মুদি দোকান থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় গাজীপুর ক্যান্টনমেন্ট বোর্ডের উপ-সহকারী প্রকৌশলী কামরুজ্জামান বিদ্যুৎ বাদী হয়ে মামলা করেছেন।
বৃহস্পতিবার (২৪ নভেম্বর) জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহতাব উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার বাদী প্রকৌশলী কামরুজ্জামান বিদ্যুৎ জানান, গাজীপুর ক্যান্টনমেন্ট বোর্ড মার্কেটের দোকান ভাড়া নিয়ে ব্যবসা করে আসছিলেন মাসুম (৪৫)। বুধবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে ওই দোকানে অনুসন্ধান চালানো হয়। এসময় কাজের বিনিময়ে খাদ্য কর্মসূচির (কাবিখা) খাদ্য অধিদপ্তরের ৫০ বস্তা চাল অবৈধভাবে কালো বাজারে বিক্রির জন্য মজুদ করে রাখার প্রমাণ পাওয়া যায়। বিষয়টি গাজীপুর ক্যান্টনমেন্ট বোর্ড মার্কেট কমিটির সদস্য আবুল বাশার ও মিজানুর রহমানকে অবগত করা হয়েছে। মাসুমকে জিজ্ঞাসাবাদ করলে কোনো কাগজপত্র দেখাতে না পেরে কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় তিনি।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মসূচি (ওসি) মাহতাব উদ্দিন জানান, ৫০ বস্তায় দেড় হাজার কেজি চাল উদ্ধার করা হয়েছে। খাদ্য অধিদপ্তরের মনোগ্রাম ও সিলযুক্ত বস্তাগুলো পুলিশ হেফাজতে রয়েছে।

After Related Post