৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
বঙ্গমাতার জীবনাদর্শ নারীদের অনুসরণ করতে বললেন প্রধানমন্ত্রীস্কুলছাত্রের বিরুদ্ধে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগবঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক পেলেন ৫ নারীবঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে কুমিল্লায় শিক্ষাবোর্ডের বৃক্ষরোপণ কর্মসূচি পালনকুমিল্লায় ব্ল্যাকমেইলিংয়ের অভিযোগে দুই যুবককে আটককুমিল্লায় তেল প‌রিমা‌পে কারচূ‌পি; দুই ফি‌লিং স্টেশনকে দেড় লাখ টাকা জরিমানাকুমিল্লায় ১৪৭ বোতল ফেন্সিডিলসহ এক মাদক কারবারি আটকজ্বালানি ও সারের দাম বৃদ্ধি উৎপাদনে প্রভাব ফেলবে নাঃ কুমিল্লায় কৃষিমন্ত্রীডেঙ্গু নিয়ন্ত্রণে সবার সচেতনতা প্রয়োজনঃ মেয়র আতিকআগুনে ঘর পুড়ে ছাই, শোকে বৃদ্ধার মৃত্যু

গাইবান্ধা জেলা পুলিশ লাইন্সে মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত।

নগর বাংলা২৪ ডট কম:
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

গাইবান্ধা জেলা পুলিশ লাইন্সে মাস্টার প্যারেড ও কল্যাণ সভা অনুষ্ঠিত।

বুধবার (২৩ মার্চ) গাইবান্ধা জেলা পুলিশ লাইন্সে মাস্টার প্যারেড অনুষ্ঠিত। গাইবান্ধা জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম পিপিএম, উপস্থিত থেকে অভিবাদন গ্রহন করেন।

প্যারেডে অংশগ্রহনকারী প্রত্যেকে সুনিপুন কুচকাওয়াজ প্রদর্শন করায় পুলিশ সুপার ধন্যবাদ জ্ঞাপন করেন। পরবর্তীতে জেলা পুলিশ লাইন্সে গাইবান্ধা জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম পিপিএম, সভাপতিত্বে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় সভায় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার এবং বিভিন্ন পদ মর্যাদার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন। গাইবান্ধা জেলা পুলিশ লাইন্সে মাস্টার প্যারেড ও কল্যাণ সভা অনুষ্ঠিত। উপস্থিত সকলের নিকট হতে কল্যাণমূলক প্রস্তাব আহবান করা হয়। কারো কোন প্রাতিষ্ঠানিক সমস্যা আছে কিনা এসব বিষয়ে আলোচনা করা হয়।

সভায় পুলিশ সুপার বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। পাশাপাশি আজকের কল্যাণ সভায় ২০২২, সময়ে কৃতিত্বপূর্ণ অবদানের জন্য ৫ (পাঁচ) জনকে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয়। এছাড়া গত মাসে পুলিশ সুপারের কার্যালয়ে কর্মরত হিসাব রক্ষক ও রেশন স্টোরে কর্মরত ওজনদার ২ (দুই) জন সদস্য অবসর গ্রহণ করায় জেলা পুলিশের পক্ষ থেকে তাদেরকে ফুলেল শুভেচ্ছা, ক্রেস্ট ও সামান্য উপহার সামগ্রী প্রদান করা হয়।

মাসিক কল্যাণ সভা শেষে জেলা পুলিশ অফিস কনফারেন্স রুমে ফেব্রুয়ারী মাসে ঘটে যাওয়া বিভিন্ন অপরাধ নিয়ে একটি অপরাধ সভা অনুষ্ঠিত হয়। অপরাধ সভায় পুলিশ সুপার অপরাধ নিয়ন্ত্রণে বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।

After Related Post