১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

খুলনায় নকল সীমানা পিলারসহ প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার

নগর বাংলা২৪ ডট কম:
২০
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

খুলনার পাইকগাছায় নকল সীমানা পিলারসহ প্রতারক চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় একটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেলও জব্দ করা হয়।

বুধবার (২৭ জুলাই) ভোরে উপজেলার বোয়ালিয়ার মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- যশোরের ইকবাল লোহাগড়ার চর মল্লিকপুর গ্রামের মৃত শেখ আজহারউদ্দীনের ছেলে ও কলেজশিক্ষক শরিফুল ইসলাম (৪৭), খুলনার ফুলতলা উপজেলার দামুদার গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে সিরাজুল ইসলাম (৩৩), পুরাইকাটি গ্রামের শেখ আফছার উদ্দীনের ছেলে শেখ বাদশা (২৭) ও পাইকগাছার দেবুয়ার গ্রামের বারিক গাজীর ছেলে জুয়েল গাজী (৩৫)।

পুলিশ জানায়, সীমানা পিলার বেচাকেনার খবরে বোয়ালিয়ার মোড় এলাকায় অবস্থান নেয় পুলিশ। একটি প্রাইভেটকার দাঁড় করালে ভেতরে থাকা পাঁচজনের অসংলগ্ন কথায় পুলিশের সন্দেহ হয়। জিজ্ঞাসাবাদে সীমানা পিলার পাচার চক্রের সদস্য বলে জানায় তারা। তাদের দেওয়া তথ্যে উপজেলার দেবুয়ার এলাকার বাসিন্দা জুয়েল গাজীর বাড়ি থেকে একটি সীমানা পিলার সাদৃশ্য বস্তু উদ্ধার করে। যার গায়ে ইংরেজিতে ইস্টইন্ডিয়া কোম্পানি ১৮১৮ লেখা রয়েছে। যদিও সেটা নকল বলে জানিয়েছে আটকরা।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান বলেন, এ ঘটনায় আটকদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

After Related Post