১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

ক্যাম্প থেকে ‘নিখোঁজ’ রোহিঙ্গা নোয়াখালীতে আটক

নগর বাংলা২৪ ডট কম:
১১
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

কক্সবাজারের ক্যাম্প থেকে দেড়মাস আগে হারিয়ে যাওয়া রোহিঙ্গা দীন মোহাম্মদকে (৫৫) নোয়াখালীর কবিরহাটে আটক করেছে স্থানীয়রা।

শনিবার (২৫ জুন) রাত ১০টার দিকে ধানসিঁড়ি ইউনিয়নের নবগ্রামের নিমতলা বাজার থেকে সন্দেহজনকভাবে আটক করে তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে। দীন মোহাম্মদের বাবার নাম মৃত মুক্তার হোসেন। তার পরিবারের অন্য সদস্যরা কক্সবাজারের কুতুপালং ক্যাম্পে রয়েছেন।

স্থানীয় সূত্র জানায়, শনিবার রাত ৯টার দিকে কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নিমতলা বাজারে ঘোরাঘুরি করছিলেন এক ব্যক্তি। বিষয়টি স্থানীয়দের সন্দেহ হলে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। এ সময় তিনি নিজেকে রোহিঙ্গা নাগরিক বলে স্বীকার করেন। পরে রাত ১০টার দিকে তাকে কবিরহাট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম রোববার (২৬ জুন) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আটক রোহিঙ্গা নাগরিকের ছেলের সঙ্গে কথা হয়েছে। তারা কক্সবাজার কুতুপালং ক্যাম্পে রয়েছে। দেড়মাস আগে থেকে দীন মোহাম্মদকে খুঁজে পাচ্ছেন না তারা। কবিরহাটের স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। তবে সে এখানে কার মাধ্যমে বা কেন এসেছে তা জানা যায়নি। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী তাকে ক্যাম্পে ফেরত পাঠানো হবে।

After Related Post