১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

কেন্দ্রীয় নেতাদের সমন্বয়ে ফখরুল-আজাদের সমঝোতা

নগর বাংলা২৪ ডট কম:
২৫
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

কেন্দ্রীয় নেতাদের সমন্বয়ে কুমিল্লা-৪ আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল ও উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদের মধ্যে সমঝোতা করা হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন। তিনি বলেছেন, আলাপ-আলোচনার মাধ্যমে আমরা দুজনকে মিলিয়ে দিয়েছি।

রোববার (২২ জুলাই) বিকেলে জাতীয় সংসদ ভবনের এলডি হলে
কুমিল্লা-৪ আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল ও উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদের মধ্যে মারামারি ঘটনা নিয়ে বৈঠকে বসে কেন্দ্রীয় ও কুমিল্লা জেলা আওয়ামী লীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডি কার্যালয়ে এ বৈঠকের আয়োজন করা হয়।

কুমিল্লা জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন বলেন, দুজনের মধ্যে সমঝোতা হয়েছে। দলের কেন্দ্রীয় নেতারা উভয়পক্ষকে মিলিয়ে দিয়েছেন। সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল বলেন, কেন্দ্রীয় নেতাদের মাধ্যমে আমাদের মধ্যে সমঝোতা হয়েছে।

বৈঠকে উপস্থিত ছিলেন আবু সাঈদ আল মাহমুদ স্বপন, সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদসহ কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আব্দুস সবুর, জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন, সাধারণ সম্পাদক রোশন আলীসহ উপজেলা আওয়ামী লীগের একাধিক নেতা।

After Related Post