২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লার নতুন সিভিল সার্জন ডাঃ নাছিমা আকতারমুরাদনগরে কৃষক খোকন মিয়া হত্যার প্রধান আসামী কারাগারে মো. হাবিবুর রহমানকুবিতে নেত্রকোনা এসোসিয়েশনের নবীন বরণ ও প্রবীণদের বিদায় অনুষ্ঠিতনোয়াখালীতে পাওনা টাকা চাইতে গিয়ে ধর্ষণের শিকার নারীদেশের প্রথম পাতালরেল নির্মাণের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীকুমিল্লার হোমনায় দড়িচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণকুমিল্লার হোমনায় ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ দুই মাদক কারবারি আটককুমিল্লার হোমনায় শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংককুমিল্লার হোমনায় উপজেলা প্রশাসন পাবলিক লাইব্রেরি উদ্বোধনকুমিল্লা পুলিশ সুপার যোগদানের পর পাল্টে গেছে কুমিল্লা জেলার দৃশ্যপট

কৃষি প্রণোদনা পেলেন শতাধিক কৃষক

৫১
header

গাজীপুরের কালীগঞ্জে একশ কৃষক পেলেন কৃষি প্রণোদনা। ২০২০-২১ অর্থবছরে আউশ আবাদ বৃদ্ধির লক্ষ্যে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে এ বীজ ও সার বিতরণ করা হয়।

শুক্রবার (৯ এপ্রিল) সকালে স্বাস্থ্যবিধি মেনে এ কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শিবলী সাদিক।

উপজেলা কৃষি কর্মকর্তা ফারজানা তাসলিম উপজেলার কালীগঞ্জ পৌরসভা, তুমুলিয়া, বাহাদুরসাদী, জামালপুর, মোক্তারপুর ইউনিয়নের একশ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষককে প্রণোদনা দেন। এসময় প্রত্যেককে এক বিঘা জমির জন্য পাঁচ কেজি বীজ, ২০ কেজি ডিএপি (ড্যাপ স্যার) সার ও ১০ কেজি এমওপি সার (মিউরেট অব পটাশ) দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, কৃষি সম্প্রসারণ উপজেলা অফিসার নুসরাত হোসেন, উপ সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মো. আক্তারুজ্জামান, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মো. হাছান আলী, মো. শাহীন মিয়া, সেলিনা আক্তার।

After Related Post