১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

কুসিক নির্বাচন: ৫ মেয়র প্রার্থী কে কোথায় ভোট দিবেন

নগর বাংলা২৪ ডট কম:
৫৭
header

নেকবর হোসেন।।

কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচন আর কয়েক ঘণ্টা পর শুরু হবে। মেয়র পদে লড়াই করছেন পাঁচ প্রার্থী। তাই সবাই শান্তিপূর্ণ ভোট চান বলে জানিয়েছেন।

নৌকা প্রতীকের প্রার্থী আরফানুল হক রিফাতের মিডিয়া এডমিন মো. জাকির জানিয়েছেন সকাল ১০ টায় ১১নং ওয়ার্ডের ভিক্টোরিয়া কলেজিয়েট স্কুল কেন্দ্রে ভোট প্রদান করবেন আরফানুল হক রিফাত।

ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী নিজাম উদ্দিন কায়সারের রাজনৈতিক কর্মী মো. সাজ্জদ জানিয়েছেন সকাল ৮টার পর ১১নং ওয়ার্ডের ভিক্টোরিয়া কলেজিয়েট স্কুল কেন্দ্রে ভোট প্রদান করবেন কায়সার।

হরিণ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী কামরুল আহসান বাবুল বলেন, ১৩নং ওয়ার্ডের দক্ষিণ চর্থা বড় পুকুড়পাড় সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেবো। সেটা ১০ টা থেকে ১১টা এ সময়ের মধ্যে।

টেবিল ঘড়ি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. মনিরুল হকের ব্যক্তিগত সহকারি মো. কবির হোসেন মজুমদার জানিয়েছেন, সকালে মা-বাবার কবর জেয়ারতের পর সকাল সাড়ে ১০টায় ১২নং ওয়ার্ডের হোচ্ছামিয়া বিদ্যালয়ে ভোট প্রদান করবেন।

হাতপাখা প্রতীকের প্রার্থী রাশেদুল ইসলাম বলেছেন, সকাল ১০টায় ২২নং ওয়ার্ড পদুয়ার বাজার হাজি আক্রাম উদ্দিন বিদ্যালয়ে ভোট প্রদান করবেন।

কুসিক নির্বাচনের রিটানিং কর্মকর্তা মো. শাহেদুন্নবী চৌধুরী জানান, সুষ্ঠু ও সুন্দর নির্বাচনের জন্য আমাদের যাবতীয় প্রস্তুতি সম্পূর্ণ করেছি। আগামীকাল বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ২৭টি ওয়ার্ডে ইভিএমে ভোট গ্রহণ করা হবে।

এবার নির্বাচনে মোট ভোটার ২ লাখ ২৯ হাজার ৯২০। এর মধ্যে নারী ভোটার ১ লাখ ১৭ হাজার ৯২, পুরুষ ভোটার ১ লাখ ১২ হাজার ৮২৬। আর হিজড়া ভোটার দুইজন। মোট ১০৫টি ভোটকেন্দ্রের ৬৪০টি কক্ষে ভোট গ্রহণ করা হবে। এতে মেয়র পদে পাঁচজন, সাধারণ কাউন্সিলর পদে ১০৬ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৩৬ জন প্রার্থী রয়েছেন।

After Related Post