১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

কুসিক নির্বাচনে ১৬দফার ইশতেহার,আরেকবার সুযোগ চান সাক্কু

নগর বাংলা২৪ ডট কম:
১৪
header

নেকবর হোসেন।।

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে ১৬টি দফায় অতীত আমল ও আগামীর উন্নয়নের কথা তুলে ধরে ইশতেহার ঘোষণা করেছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী ও সাবেক মেয়র মনিরুল হক সাক্কু। অসম্পন্ন কাজগুলো সমাপ্ত করতে তিনি নগরবাসীর কাছে আরেকবার সুযোগ চেয়েছেন।

রোববার (১২ জুন) দুপুর দুইটায় নগরীর নানুয়া দিঘীর পাড়ে ব্যক্তিগত কার্যালয়ে টেবিল ঘড়ি প্রতীকের এই প্রার্থী তার নির্বাচনী ইশতেহার তুলে ধরেন।

ইশতেহারে অবকাঠামো, সড়ক বাতি, শিক্ষা ও সংস্কৃতি, ধর্মীয় সম্প্রীতি, বিনোদন, স্বাস্থ্য ও করোনাকালীন সেবা, তথ্য প্রযুক্তি, বিশুদ্ধ পানি সরবরাহ, বর্জ্য ব্যবস্থাপনা, বাজার শপিংমল, ক্রীড়া ও খেলার মাঠ, বস্তিবাসী ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়ন, ত্রাণ সহায়তা, নিরাপত্তা বিধান, মাদক, সন্ত্রাস ও ইভটিজিংমুক্ত করা, জাতির শ্রেষ্ঠ সন্তানদের সম্মান প্রদান, পাঠাগার স্থাপন ও গৃহ কর নির্ণয়ের বিষয়টি উঠে এসেছে।

এসময় উল্লিখিত বিষয়গুলো তার বিগত দিনের অসম্পূর্ণ উন্নয়ন ও আগামী দিনে এর পরিপূর্ণ রূপদানের কথা তুলে ধরেন সাবেক এই বিএনপি নেতা।

সাক্কু বলেন, আমি নতুন একটি সিটি হাতে পেয়েছিলাম। যার কিছুই ছিল না। গত দুই সময়ে আমি যতটুকু পেরেছিল উন্নয়ন করেছি। আমার হাতে সিটির সমস্যার ৭০ শতাংশ সম্পন্ন হয়েছে। তাই আগামীতে বিজয়ী হতে পারলে বাকি কাজগুলো সম্পন্ন করবো।

এর আগে গত শুক্রবার হাতপাকা প্রতীকের প্রার্থী রাশেদুল ইসলাম ও শনিবার স্বতন্ত্র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার ইশতেহার ঘোষণা করেন। এদিকে নৌকা প্রতীকের প্রার্থী আরফানুল হক রিফাত ইশতেহার ঘোষণা করবেন না বলে জানা গেছে। তবে তিনি তার প্রচারে নানা প্রতিশ্রুতি দিয়েছেন। অপর এক প্রার্থী কামরুল হাসান বাবুল এখনও ইশতেহার ঘোষণা করেননি।

কুমিল্লা সিটি নির্বাচনে পাঁচ মেয়র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আগামী ১৫ জুন অনুষ্ঠিত হবে এই সিটির তৃতীয় নির্বাচন।

After Related Post