১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

কুসিক নির্বাচনের ভোটের পরিস্থিতি ভালো না থাকলে নির্বাচন স্থগিত করা হবেঃ নির্বাচন কমিশনার

নগর বাংলা২৪ ডট কম:
৩৫
header

নেকবর হোসেন।।

কুসিক নির্বাচনের এখন পর্যন্ত কোন ধরনের খারাপ পরিস্থিতির ঘটনা ঘটেনি। ভোটের মাঠের পরিস্থিতি ভালোই আছে। নির্বাচনের নিরাপত্তা জোরদার করা হয়েছে। সুষ্ঠু ভোটের জন্য যা যা করা দরকার ইতিমধ্যে সকল ব্যবস্থা নেওয়া হয়েছে।

সোমবার দুপুর ১ কুমিল্লার ফয়জুন্নেসা বালিকা বিদ্যালয়ের অডিটোরিয়মে প্রিজাইডিং অফিসারদের ব্রিফিং এ অংশগ্রহণ শেষে কুমিল্লায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন নির্বাচন কমিশনার ব্রিগ্রেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) আহসান হাবিব।

তিনি আরও বলেন, (কুমিল্লা সদর আসনের) সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার একজন জনপ্রতিনিধি। উনারা আইন প্রণয়ন করেন। যদি উনারাই আইন না মানেন তাহলে আর কি বলার! উনাকেতো আর আমরা টেনে হিচড়ে নামাতে পারিনা। এখানে ইজ্জত গেলো কার আপনারাই বুঝুন।

এসময় উপস্থিত থেকে নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা বলেন, যদি ভোটের পরিস্থিতি ভালো না থাকে তাহলে নির্বাচন স্থগিত করা হবে। নির্বাচন সুষ্ঠু করার জন্য আমাদের সর্বাত্মক প্রচেষ্টা রয়েছে। এমপি বাহারের কুমিল্লায় অবস্থানের বিষয়ে তিনি বলেন, তিনি আইন অমান্য করে নির্বাচনি এলাকায় আছেন। তবে আইনের কিছু ফাঁক ফোঁকরকে তিনি ব্যবহার করছেন।

এসময় উপস্থিত ছিলেন, নির্বাচন কমিশন সচিবালয় যুগ্ম সচিব (আইন) মাহবুবার রহমান সরকার, নির্বাচন কমিশন সচিবালয় (প্রকল্প পরিচালক,ইভিএম প্রকল্প) কর্ণেল সৈয়দ রাকিবুল হাসান,কুমিল্লা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা দুলাল তালুকদার,কুসিক নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা শাহেদুন্নবী চৌধুরী, কুমিল্লা জেলা প্রশাসক কামরুল হাসান, জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ।

After Related Post