১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

কুসিক নির্বাচনী এলাকায় সাধারণ ছুটি ঘোষণার দাবী স্বতন্ত্র মেয়র প্রার্থী কায়সারের

নগর বাংলা২৪ ডট কম:
২৫
header

নেকবর হোসেন।।

কুমিল্লা সিটি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও সংঘাতমুক্ত রাখতে নির্বাচনী এলাকাজুড়ে ‘ছড়িয়ে ছিটিয়ে’ থাকা বহিরাগতদের তাড়াতে প্রশাসনের সক্রিয় ভূমিকার দাবি জানিয়েছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার।

মঙ্গলবার (১৪ জুন) বিকালে কুমিল্লা নগরীর বাদুরতলা এলাকায় ধর্মসাগর পাড়স্থ বিএনপির অস্থায়ী কার্যালয় প্রাঙ্গণে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান তিনি।

কায়সার বলেন, নির্বাচন সামনে রেখে নগরীজুড়ে বহিরাগত লোকজন মহড়া দিচ্ছেন। এতে করে সাধারণ ভোটারদের মাঝে আতঙ্কের সৃষ্টি হচ্ছে। বহিরাগতদের তাড়াতে সক্রিয় ভূমিকা প্রশাসনের থাকা উচিত।

ভোটের দিন সরকারি আাধা-সরকারি অফিস খোলা থাকার বিষয়টিকে ‘চক্রান্ত’ মনে হচ্ছে- উল্লেখ করে কায়সার বলেন, সিটি এলাকায় ইপিজেড রয়েছে। এখানে অসংখ্যক কাজ করে। ভোটের দিন তারা যখন বের হবে তখন রাস্তায় জ্যাম হবে, ভোটারদের কেন্দ্রে আসা-যাওয়ায় বিঘ্ন ঘটতে পারে। তাই ইপিজেড-এ সাধারণ ছুটি ঘোষণা করা হোক।

জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী নিজাম উদ্দিন কায়সার বলেন, নির্বাচনে আওয়ামী লীগ আরফানুল হক রিফাত এবং স্বতন্ত্র প্রার্থী মনিরুল হক সাক্কু যা ভোট পাবেন, আমি তার ডাবল পাবো আশা করি।

ভোটের মাঠ ছেড়ে না যাওয়ার বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, ‘মৃত্যু ছাড়া কেউ আমাকে নির্বাচন থেকে সরাতে পারবে না।

After Related Post