১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

কুসিক নির্বাচনঃ সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কায় স্বতন্ত্র প্রার্থীরা

নগর বাংলা২৪ ডট কম:
১৯
header

নেকবর হোসেন।।

কুমিল্লা সিটি নির্বাচনে প্রচার-প্রচারণার বাকি আছে আর মাত্র একদিন। আগামীকাল ১৩ জুন রাত ৮টায় শেষ হবে প্রার্থীদের প্রচারণা। শেষ মুহূর্তে প্রার্থীদের জমজমাট প্রচারণায় মুখরিত হয়ে উঠেছে কুমিল্লা। নির্বাচনে ভোটগ্রহণ ঘিরে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আরফানুল হক রিফাতের কোনো অভিযোগ কিংবা আশঙ্কা না থাকলে সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন মেয়র পদে দুই স্বতন্ত্র প্রার্থী মনিরুল হক সাক্কু এবং নিজাম উদ্দিন কায়সার।

রবিবার (১২ জুন) সকালে প্রচারণায় নামার আগে নিজ নির্বাচনী কার্যালয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আরফানুল হক রিফাত। তিনি বলেন, কুমিল্লায় ভোটের পরিবেশ সুষ্ঠু ও সুন্দর আছে। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ আছে, বিজয় নৌকারই হবে।

প্রতিপক্ষ প্রার্থীদের অভিযোগ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, এটা তাদের অভদ্রজনিত কাজ।

এদিন সকালে নগরীর দারোগাবাড়ি এলাকায় নির্বাচনী প্রচারণায় গিয়ে স্বতন্ত্র মেয়র প্রার্থী ও সাবেক মেয়র মনিরুল হক সাক্কু বলেন, সুষ্ঠু ভোটগ্রহণ নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। বহিরাগত লোকজন নগরীর বিভিন্ন এলাকায় মহড়া দিচ্ছে, এতে ভোটাররা আতঙ্কে আছে।

একই অভিযোগ তুলেছেন অপর স্বতন্ত্র মেয়র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার। তিনি বলেন, এখনো পর্যন্ত কুমিল্লার নির্বাচনী পরিবেশ শান্ত থাকলেও ভোটের দিন নিয়ে আমরা শঙ্কায় আছি।

আগামী ১৫ জুন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ২৭টি ওয়ার্ড নিয়ে গঠিত কুমিল্লা সিটিতে মোট ভোটার ২ লাখ ২৯ হাজার ৯২০ জন।

After Related Post