১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

কুরিয়ারে কক্সবাজার থেকে ইয়াবা আসে চট্টগ্রামে

নগর বাংলা২৪ ডট কম:
১২
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

কক্সবাজার থেকে এস এ পরিবহনের কুরিয়ার সার্ভিসে আসে ইলেকট্রনিক্স সামগ্রী, পাইপ ও ফ্যানের একটি বস্তা। সেই বস্তা খুলতেই মেলে হাজার হাজার পিস ইয়াবা। এভাবেই নানা কৌশলে চট্টগ্রামে পাচার করা হয় ইয়াবা।

এ ঘটনায় চট্টগ্রামের কোতোয়ালী থানার কাজির দেউড়ি এলাকা থেকে আবু বকর সিদ্দিক (৩০) ও মো. ইসমাইল হোসেন (২৭) নামে দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার (২৭ জুলাই) রাত পৌনে ১১টায় এস এ পরিবহনের কুরিয়ার সার্ভিসের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১৫ হাজার ৭৫০ পিস ইয়াবা

বৃহস্পতিবার (২৮ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব।

গ্রেফতারদের মধ্যে আবু বকর ছিদ্দিক কক্সবাজারের চকরিয়া থানাধীন কাকারা গ্রামের আবদুল মোনাফের ছেলে এবং ইসমাইল হোসেন একই গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে।

এই দুই মাদক কারবারি প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান, তারা টেকনাফ থেকে ইয়াবা সংগ্রহ করে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ইলেক্ট্রনিক্স সামগ্রীর মধ্যে কৌশলে ইয়াবাগুলো কাজির দেউড়িতে পাঠায়। পরে তারা চকরিয়া থেকে বাসে করে চট্টগ্রামে আসে।

এরপর কাজির দেউড়ি গিয়ে এস এ পরিবহন কুরিয়ার সার্ভিসে সেই ইয়াবাগুলো সংগ্রহ করতে যায়। পরে তাদের বস্তা থেকে ১৫ হাজার ৭৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব-৭ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কাজির দেউড়ি থেকে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে কোতোয়ালী থানায় সোপর্দ করা হয়েছে। উদ্ধার করা ইয়াবার আনুমানিক দাম ৪৭ লাখ টাকা।

After Related Post