১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

কুরবানির মাংস নিয়ে ফেরার পথে চাচা ভাতিজা নিহত

নগর বাংলা২৪ ডট কম:
১১২
header

নেকবর হোসেন।।

কুমিল্লায় কোরবানির মাংস নিয়ে গ্রামের বাড়ি শহরের বাসায় যাবার পথে বাসের ধাক্কায় প্রাণ হারিয়েছেন মোটরসাইকেল আরোহী চাচা- ভাতিজা। মোটরসাইকেলে থাকা আরো একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

ঈদের দিন বিকাল সাড়ে চারটায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কোটবাড়ি বিশ্বরোড এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত মাকসুদুর রহমান নবীপুর গ্রামের মৃত মো. সফিকুর রহমানের ছোট ছেলে এবং সফিকুর রহমানের বড় ছেলে ইতালি প্রবাসী মো. রিপন এর ছোট ছেলে ফাহাদ(৮) নিহত হয়েছেন।

মাকসুদুর রহমান এর চাচা অলিতলা সিনিয়র ফাজিল মাদ্রাসার ভাইস-প্রিন্সিপাল মাওলানা মো. শাহ আলম জানান, কুমিল্লার বরুড়ার উপজেলার খোশবাস উত্তর ইউনিয়নের নবীপুর গ্রামের মো. মাকসুসুর রহমান(৩৮) আপন ভাতিজাকে নিয়ে নবীপুর গ্রাম থেকে কুমিল্লা শহরের বাসায় যাওয়ার পথে আজ বিকেল ৪.৩০ মিনিট সময়ে মোটর সাইকেল দুর্ঘটনায় চাচা ও ভাতিজা দুইজন ঘটনাস্থলে নিহত হন।

আপন চাচা ভাতিজার এমন অনাকাঙ্ক্ষিত মৃত্যুতে শোকের ছায়া পড়েছে খোশবাস ইউনিয়ন সহ বরুড়া উপজেলায়। এ বিষয়ে যোগাযোগ করা হলে ময়নামতি ক্রসিং হাইওয়ে থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, লোকমুখে শুনেছি দুর্ঘটনায় দুইজন প্রাণ হারিয়েছেন। তবে ঘটনাস্থলে গিয়ে আমরা হতাহত কাউকে পাইনি। রাস্তার পাশে পড়ে থাকা একটি মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। বিস্তারিত তথ্য নিয়ে পরে জানাতে পারবো।

After Related Post