২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

কুমিল্লা স্টেডিয়ামে খুদে ক্রিকেটারের সন্ধানে ট্যালেন্ট হান্ট শুরু

নগর বাংলা২৪ ডট কম:
৯১
header

নিউজ ডেস্ক।।

দেশব্যাপী প্রতিভাবান খুদে ক্রিকেটারদের সন্ধানে কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে ট্যালেন্ট হান্ট শুরু হয়েছে।

শুক্রবার থেকে ট্যালেন্ট হান্টের কার্যক্রম শুরু হয় কুমিল্লায়। সারা দেশ থেকে প্রতিভাবান ক্রিকেটার তৈরির লক্ষে খুদে ক্রিকেটারের সন্ধানে ট্যালেন্ট হান্ট ক্যাম্পেইন হাতে নেওয়া হয়। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের জাতীয় ক্রীড়া পরিষদ ও শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সহযোগিতায় প্রতিভাবান ট্যালেন্ট স্পোর্টস লিমিটেড (পিকেসিএসবিডি) ট্যালেন্ট হান্ট পরিচালনা করছে।

সারা দেশে একযোগে এ ট্যালেন্ট হান্ট নিয়ে কাজ করছে প্রতিভাবান ট্যালেন্ট স্পোর্টস লিমিটেড। ট্যালেন্ট হান্টে কুমিল্লা জেলার ১৭ টি উপজেলা থেকে ১২ থেকে ২০ বছর বয়সী প্রায় ৫ শতাধীক ছেলে অংশ নেয়। যাদের সঠিক বাছইেয়ের মাধ্যমে উন্নত প্রশিক্ষন দেওয়া হবে। জাতীয় মানের খেলোয়াড় তৈরির লক্ষেই ৬৪ জেলায় এ কার্যক্রম শুরু হয়েছে।

শনিবার সকালে কুমিল্লা স্টেডিয়ামে ট্যালেন্ট হান্টের উদ্বোধন করেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন।
অংশ গ্রহনকারীদের উদ্যেশ্যে রোমেন বলেন, প্রতিভাবান ট্যালেন্ট স্পোর্টস লিমিটেড (পিকেসিএসবিডি) ক্রিকেট খেলোয়াড় তৈরির জন্য যে উদ্যোগ নিয়েছে তাতেক্রিকেটের জন্য আশার আলো। তিনি সকলকে নিয়ম মেনে ও মনোযোগ দিয়ে প্রশিক্ষন গ্রহন করার জন্য বলেন।

কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে ট্যালেন্ট হান্টে সিলেক্টর হিসেবে ছিলেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক খেলোয়াড় এহসানুল হক সিজান। পিকেসিএসবিডি’র কর্মকর্তা সোহেল মাহমুদ, প্রজেক্ট ম্যানেজার সুজিত দাস ও মোঃ বিপ্লব খান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সহকারী সাধারন সম্পাদক খায়রুল আলম সোহাগ, যুগ্ম সম্পাদক মাহাবুবুল আলম চপল ও বাদল খন্দকার, ক্রিকেট কোচ এমদাদুল এমদু, জেলা ক্রীড়া সংস্থার কোষাদক্ষ আল আমিন ভূইয়া, আ্যাম্পায়ার সমিতির সদস্য ফয়সাল বারি মজুমদার মুকুল, সদস্য দেলোয়ার হোসেন জাকির, কুমিল্লা জেলা ক্রিকেট কোচ হাবিব মোবাল্লেগ জেমস, কোচ সারোয়ার জাহান।

After Related Post