৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ

কুমিল্লা সেনানিবাসে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

নগর বাংলা২৪ ডট কম:
header

নেকবর হোসেন।।

৩৩ পদাতিক ডিভিশন ও এরিয়া সদর দপ্তর, কুমিল্লা এর তত্ত্বাবধানে কুমিল্লা সেনানিবাসে যথাযোগ্য মর্যাদা, উৎসাহের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২-তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।

জাতির পিতার জন্মবার্ষিকী উপলক্ষ্যে সকল অফিসারদের জন্য সম্মিলিতভাবে প্রামাণ্যচিত্র প্রদর্শন এবং জাতির পিতার জীবনীর উপর আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত ডিভিশন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ রাব্বি আহসান।

দিবসটি উপলক্ষে সেনানিবাসের সকল সেনাসদস্যের জন্য স্ব-স্ব ইউনিট কর্তৃক জাতির পিতার জীবনীর উপর আলোচনা অনুষ্ঠান, ভিডিও চিত্র প্রদর্শন এবং উন্নতমানের খাবার পরিবেশন করা হয়। এছাড়া কুমিল্লা সেনানিবাসের সকল মসজিদে জাতির পিতার রূহের মাগফেরাত কামনা করে মিলাদ মাহফিল এবং বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়।

এদিকে, কুমিল্লা সেনানিবাস এরিয়ার সকল শিক্ষা প্রতিষ্ঠানে এ দিবস উপলক্ষ্যে শিক্ষার্থীদের জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীর উপর আলোচনা সভা, রচনা, চিত্রাংকন, আবৃত্তি এবং ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণের উপর প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

After Related Post