৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

কুমিল্লা শিক্ষাবোর্ড সরকারি মডেল কলেজে নতুন অধ্যক্ষের যোগদান

নগর বাংলা২৪ ডট কম:
১০
header

নেকবর হোসেন।।

কুমিল্লা শিক্ষাবোর্ড সরকারি মডেল কলেজে নতুন অধ্যক্ষের যোগদান।

কুমিল্লা শিক্ষাবোর্ড সরকারি মডেল কলেজে অধ্যক্ষ পদে
মঙ্গলবার (৫ এপ্রিল) সকালে যোগদান করেছেন বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডার কর্মকর্তা মোহাম্মদ আবুল হোসেন।

এসময় নতুন অধ্যক্ষকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন প্রতিষ্ঠানটির শিক্ষক-কর্মচারীরা। পরে নতুন অধ্যক্ষ মোহাম্মদ আবুল হোসেন শিক্ষক-কর্মচারীদের নিয়ে কলেজ ক্যাম্পাসে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে এবং নগরউদ্যানে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। এর আগে তিনি মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের আইসিটি স্তরে শিক্ষার প্রচলন প্রকল্পের (২য় পর্যায়) উপপরিচালক পদে দায়িত্ব পালন করেন।

জানা যায়, গত ১৭ ফেব্রুয়ারি শিক্ষা মন্ত্রণালয়ের এক আদেশে কুমিল্লা শিক্ষাবোর্ড সরকারি মডেল কলেজের অধ্যক্ষ ড. এ কে এম এমদাদুল হককে সন্দ্বীপ সরকারি হাজী এবি কলেজে সহযোগী অধ্যাপক রাস্ট্রবিজ্ঞান পদে বদলি করা হয়। পরে গত ৩০ মার্চ শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব চৌধুরী সামিয়া ইয়াসমীন স্বাক্ষরিত আরেক প্রজ্ঞাপনে সহযোগী অধ্যাপক মোহাম্মদ আবুল হোসেনকে এ কলেজের অধ্যক্ষ পদে পদায়ন করা হলে তিনি মঙ্গলবার সকালে ওই পদে যোগদান করেন।

প্রসঙ্গত: মোহাম্মদ আবুল হোসেন কুমিল্লার বুড়িচং উপজেলার খাড়েরা গ্রামের প্রয়াত মো. ওয়াব আলী ও আছিয়া খাতুনের ছেলে। তার সহধর্মিনী মেহের সুলতানা কুমিল্লার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ নবাব ফয়জুন্নেছা সরকারি বালিকা বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক। ব্যক্তিগত জীবনে তিনি দুই ছেলে সন্তানের জনক। তিনি কুমিল্লা ভিক্টোরিয়া কলেজসহ বিভিন্ন কলেজে সুনামের সঙ্গে শিক্ষকতা করেছেন।

After Related Post