৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
মুক্তিযুদ্ধ চলাকালে ধরে নিয়ে হত্যার দায়ে ২ জনের যাবজ্জীবনগৃহবধূকে ধর্ষণচেষ্টা, সাবেক আ’লীগ নেতার গোপনাঙ্গ কেটে হত্যাপ্রতারণা করে হাতিয়েছেন ৬ কোটি টাকা, গড়েছেন দোকান-ফ্ল্যাট ব্যবসাকুমিল্লায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারকুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বিপদজনক হয়ে উঠছে সড়কে দাপিয়ে বেড়ানো অটোরিকশাকুমিল্লা বুড়িচংয়ে রাইস ট্রান্সপ্লান্টারে চারা রোপণ,কমে আসছে সময় ও খরচবুধবার এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশনোবিপ্রবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের পদত্যাগসময় টিভির বার্তা প্রধাণের বিরুদ্ধে মামলার প্রতিবাদে কুমিল্লায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশকুমিল্লার চৌদ্দগ্রামে মহাসড়কের পাশ থেকে প্রতিবন্ধির মরদেহ উদ্ধার

কুমিল্লা মহানগরীর চর্থায় কবরস্থান উন্নয়ন ও বাস্তবায়ন কমিটির সভা অনুষ্ঠিত

৮৭
header

স্টাফ রিপোর্টার।।

কুমিল্লা মহানগরীর দক্ষিন চর্থা বড়পুকুরপাড় কবরস্থান উন্নয়ন ও বাস্তবায়ন কমিটির পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে নগরীর চর্থায় অনুষ্ঠিত সভায় আগামী ১শ বছর পর্যন্ত কবরস্থানের সৌন্দর্য্যবর্ধণ ও উন্নয়নের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান থেকে তেলোয়াত করা হয়। তারপরেই আলোচনা সভা শুরু হয়।
মুক্ত আলোচনায় সভাপতিত্ব করেন দক্ষিনচর্থা বড়পুকুরপাড় জামে মসজিদের সভাপতি ফারুক আহমেদ।

মুক্ত আলোচনায় কবরস্থান উন্নয়ন ও বাস্তবায়ন বিষয়ে বিশদ আলোচনা করেন কবরস্থান উন্নয়ন ও বাস্তবায়ন কমিটির সভাপতি মোঃ রাজিউর রহমান (রাজিব)।

এ সময় তিনি বলেন, দক্ষিন চর্থা বড়পুকুরপাড় কবরস্থানটিকে এমনভাবে উন্নয়ন করা হবে যেন আগামী ১শ বছর পর্যন্ত কবরস্থানটিতে সুপরিকল্পিতভাবে মৃত ব্যক্তিদের কবর দেয়া যায়। কবরস্থানের পাশাপাশি বড়পুকুরপাড় ও তার চারপাশের সৌন্দর্য্য বর্ধণের জন্যও ব্যাপক সিদ্ধান্ত গ্রহণ করা হবে। সবার সম্মিলিত প্রয়াসে আমাদের কাজগুলো সম্পন্ন করতে পারবো।

এছাড়াও মুক্ত আলোচনায় অংশ গ্রহণ করেন ডা. সিদ্দিকুর রহমান, মোঃ এরশাদ উল্লাহ, ফরিদ উদ্দিন আহমেদ, শাখাওয়াত উল্লাহ শিপন, কাইয়ুম খান বাবুল , এসহাক মিয়া, নাজিম আলী, মাহবুব আলম, কাজী নাহিদুল হক।

মুক্ত আলোচনায় উপস্থিত ছিলেন দক্ষিন চর্থা বড়পুকুরপাড় কবরস্থান উন্নয়ন কমিটির সদস্য সচিব আজাদ হোসেন বড় লস্কর। এছাড়াও আরো উপস্থিত ছিলেন হাবিবুর রহমান হাবিব, আনোয়ার ভান্ডারী, কামাল হোসেন, পাবেল, সজল মোল্লা প্রমূখ।

After Related Post