৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু পরিষদের নতুন কমিটি গঠন

নগর বাংলা২৪ ডট কম:
header

নেকবর হোসেন।।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু পরিষদের নতুন কমিটি গঠন।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বঙ্গবন্ধু পরিষদের (মিজান-নাসির) নতুন কমিটি গঠন করা হয়েছে। বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. এস এ মালেক কর্তৃক অনুমোদিত এ কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক কাজী ওমর সিদ্দিকী এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মাহবুবুল হক ভূঁইয়া।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) এ কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সহ সভাপতি হিসেবে রয়েছেন গণিত বিভাগের সহকারী অধ্যাপক জিল্লুর রহমান, ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক মো. সাহেদুর রহমান, ফিন্যান্স ও ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ জসিম উদ্দিন। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক মো. জাহিদ হাসান, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের মো. মহিবুল্লাহ।

কোষাধ্যক্ষ পদে রয়েছেন গণিত বিভাগের সহকারী অধ্যাপক মো. আতিকুর রহমান। সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক হাসেনা বেগম। প্রচার ও প্রকাশনা সম্পাদক গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক মাহমুদুল হাসান। ক্রীড়া সম্পাদক ফিন্যান্স ও ব্যাংকিং বিভাগের প্রভাষক ফাহাদ জিয়া। সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ফার্মেসী বিভাগের প্রভাষক সাদিয়া জাহান। শিক্ষা ও গবেষণা সম্পাদক হিসেবে রয়েছেন ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক শারমিন সুলতানা।

এছাড়াও কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. স্বপন চন্দ্র মজুমদার, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহযোগী অধ্যাপক ড. মিজানুর রহমান, রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. শাহাদাৎ হোসেন, মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক মো. মঈনুল হোসেন, নৃবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক এন এম রবিউল আউয়াল চৌধুরী, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ রেজাউল ইসলাম, লোক প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ড. জান্নাতুল ফেরদৌস, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ নাসির হুসেইন, ফিন্যান্স ও ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক মো. এমদাদুল হক এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক কাজী এম. আনিছুল ইসলাম

After Related Post