১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন- ২০২১ অনুষ্ঠিত

নগর বাংলা২৪ ডট কম:
৮৯
header

কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) অনুষ্ঠিত হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন- ২০২১। ছেলে এবং মেয়ে দুই ক্যাটাগরিতে অনুষ্ঠিত হয় এই ম্যারাথন৷ এতে ছেলে ক্যাটাগরিতে প্রথম হয়েছেন সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী জয়নাল আবেদীন। এবং মেয়ে ক্যাটাগরিতে প্রথম হয়েছেন বিশ্ববিদ্যালয়টির বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক নাহিদা নাহিদ।

শনিবার (৬ মার্চ) সকাল ১০টায় উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী ম্যারাথনের উদ্বোধন করেন।

ম্যারাথনটি বিশ্ববিদ্যালয়ের গোল চত্ত্বর থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করার মধ্য দিয়ে দীর্ঘ পাঁচ কিলো ৩০০ মিটার পথ অতিক্রম করে পুনরায় গোল চত্বরে এসে শেষ হয়।

ম্যারাথন শেষে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী। সেসময় তিনি ম্যারাথনে অংশগ্রহণকারী সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, “নিজেকে ফিট রাখতে ম্যারাথন খুবই সহায়ক৷ আমরা ম্যারাথনের ধারাবাহিকতা বজায় রাখবো। বিভিন্ন সীমাবদ্ধতার কারণে এবার স্বল্প পরিসরে আয়োজন করেছি, সামনে থেকে বড় পরিসরে আয়োজন করবো।”

এছাড়াও বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন- ২০২১’র কুমিল্লা বিশ্ববিদ্যালয় পর্বে দ্বিতীয় হয়েছেন লোক প্রশাসন বিভাগের ১১তম আবর্তনের শিক্ষার্থী সোহাগ আকন্দ এবং তৃতীয় হয়েছেন বাংলা ১১তম আবর্তনের শিক্ষার্থী সোপন সুত্রধর।

After Related Post