১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

কুমিল্লা প্রেসক্লাব নির্বাচনেঃ সভাপতি লুৎফর, সম্পাদক পারভেজ, সাংগঠনিক জীবন

নগর বাংলা২৪ ডট কম:
১০
header

নেকবর হোসেন।।

কুমিল্লা প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক ইত্তেফাকের কুমিল্লা জেলা প্রতিনিধি মো. লুৎফর রহমান। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক আমাদের সময় পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি সাইয়েদ মাহমুদ পারভেজ। সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন নিউজ টুয়েন্টিফোর টেলিভিশনের প্রতিনিধি হুমায়ুন কবির জীবন।

শনিবার(৩০ জুলাই) বেলা তিনটায় দীর্ঘ ৮ বছর পর কুমিল্লা প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি পদে ৪ জন, সহসভাপতি পদে ৩ জন সাধারণ সম্পাদক পদে ২ জন, সাংগঠনিক সম্পাদক পদে ২ জন, দপ্তর সম্পাদক পদে ২জন, সহ সাধারণ সম্পাদক পদে ২ জন, সাহিত্য সাংস্কৃতিক ক্রীড়া পদে ২জন এবং পাঠাগার সম্পাদক পদে ৩ জন প্রতিদ্বন্দ্বীতা করেন।
নির্বাচনে ৫৬ জন ভোটারের মধ্যে ৫৫ জন ভোটাধিকার প্রয়োগ করেন। তারমধ্য ১টি ভোট বাতিল বলে গন্য হয়। মোট প্রাপ্ত ভোটে প্রার্থীদের মধ্যে, সভাপতি পদে মো. লুৎফর রহমান ২৫ ভোট পেয়ে নির্বাচিত হন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন দৈনিক রূপসী বাংলা পত্রিকার বার্তা সম্পাদক আসিফ তরুণাভ। তিনি ১৪ ভোট পেয়ে দ্বিতীয় হন। এছাড়াও সভাপতি পদে দৈনিক শিরোনাম পত্রিকার সম্পাদক নীতিশ সাহা পেয়েছেন ৪ ভোট এবং একাত্তর টিভির স্টাফ রিপোর্টার এনামুল হক ফারুক পান ৯ ভোট।

সহসভাপতি পদে দৈনিক বাংলার আলোড়ন পত্রিকার সম্পাদক রফিকুল ইসলাম ৩৭ ভোট পেয়ে ১ম সহ সভাপতি, ডেইলি অবজারভারের কুমিল্লা জেলা প্রতিনিধি নজরুল ইসলাম দুলাল ৩৫ ভোট পেয়ে ২য় সহসভাপতি এবং নিউ এইজ এর জেলা প্রতিনিধি ইয়াসমিন রীমা ৩২ ভোট পেয়ে পরাজিত হন।

সাধারণ সম্পাদক পদে দৈনিক আমাদের সময় পত্রিকার কুমিল্লা প্রতিনিধি সাইয়েদ মাহমুদ পারভেজ ৩৫ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোর্টার সাদিক হোসেন মামুন ১৭ভোট পেয়ে পরাজিত হন।

সাংগঠনিক সম্পাদক পদে নিউজ টুয়েন্টিফোরের কুমিল্লা জেলা প্রতিনিধি হুমায়ূন কবির জীবন ৩২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দৈনিক আজকের কুমিল্লার সম্পাদক ইমতিয়াজ আহমেদ জিতু ২০ ভোট পেয়ে পরাজিত হন।

সহ সাধারণ সম্পাদক পদে সময় টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি বাহার রায়হান ৩৭ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী একুশে টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি হুমায়ূন কবির রনি ১৪ ভোট পেয়ে পরাজিত হন।

দপ্তর সম্পাদক পদে চ্যানেল টুয়েন্টি ফোরের কুমিল্লা জেলা প্রতিনিধি জাহিদুর রহমান ২৯ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মনির হোসেন ২৩ ভোট পেয়ে পরাজিত হন।

পাঠাগার সম্পাদক পদে দৈনিক বাংলার আলোড়ন পত্রিকার বার্তা সম্পাদক হাবীবুর রহমান খান ২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দেলোয়ার হোসেন জাকির ২২ ভোট পেয়ে দ্বিতীয় এবং জসীম উদ্দিন কনক ৩ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন।
সাহিত্য সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক পদে ৪০ ভোট পেয়ে বিজয়ী হয়েছে দৈনিক শ্রমিকের বার্তা সম্পাদক আরিফ সেলিম ওপেল এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাপ্তাহিক বিবর্তনের সম্পাদক দিলিপ মজুমদার পেয়েছেন ১২ ভোট।

এছাড়াও অর্থ সম্পাদক পদে তাওহীদ হোসেন মিঠু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে নেকবর হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এন কে রিপন বিনাপ্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী হন।
কার্যনির্বাহী সম্পাদক পদে মোতাহার মাহবুব, অধ্যাপক জালাল উদ্দিন, ওমর ফারুকী তাপস, মাহবুব আলম বাবু, সেলিম মুন্সি বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন।

After Related Post