১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

কুমিল্লা নগরীতে প্রকাশ্যে অস্ত্রের মহড়া চক্রের পাঁচ জন গ্রেফতার

নগর বাংলা২৪ ডট কম:
৫৩
header

নেকবর হোসেন।।

কুমিল্লা নগরীর চকবাজারে গত ১৩ মার্চ প্রকাশ্য দিবালোকে অস্ত্রের মহড়া দিয়ে হামলাকারী চক্রের ৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব কুমিল্লা।

র‌্যাব কুমিল্লার অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে শুক্রবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন। র‌্যাব-১১,সিপিসি-২ কুমিল্লা জানায়,গত ১৩ মার্চ নগরীর চকবাজার গর্জন খোলা এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাজ্জাক গ্রুপ ও রবিন গ্রুপের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় তারা প্রকাশ্যে দেশীয় ও বিদেশী অস্ত্র হাতে দিনের আলোতে মহড়া করে।

গত বৃহস্পতিবার (১৮ মার্চ) দিবাগত রাতে পৃথক অভিযান চালিয়ে এই চক্রের নেতা রাজ্জাক গ্রুপের অন্যতম সদস্য মোঃ হৃদয়(২১), পিতা-মোঃ মনির হোসেন, সাং-গর্জন খোলা,মোঃ নিজাম উদ্দিন মিঠু(২২), পিতা-মোঃ বাবুল মিয়া, সাং-উত্তর চর্থা (তেলা পুকুরপাড়), গ্রুপের প্রধান মোঃ রাজ্জাক(৪৮), পিতা-মৃত মালু মিয়া, সাং-গর্জন খোলা, রবিন গ্রুপের অন্যতম সদস্য মোঃ সজিব মিয়া(২৯), পিতা-মৃত ওহাব মিয়া, সাং-সাংরাইশ এবং মোঃ নাজমুল হাসান দীপু(৩২), পিতা-আবুল কাশেম,সাং-চক বাজার বালুধুম সর্ব থানা-কোতয়ালী এবং সর্ব জেলা কুমিল্লাকে বিপুল পরিমান দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১টি বিদেশী পিস্তল,১টি ম্যাগাজিন,৯টিরামদা এবং স্টীলের তৈরী লাঠিউদ্ধার করা হয়।

র‌্যাব জানায়,তাদের প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় এলকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দেশীয় ও বিদেশী অস্ত্রসহ তারা ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটায়।

গ্রেফতারকৃত আসামীরা উক্ত ঘটনায় তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।

After Related Post