১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

কুমিল্লা জেলার শ্রেষ্ঠ করদাতা হলেন মনোহরগঞ্জের কৃতীসন্তান কামাল হোসেন

নগর বাংলা২৪ ডট কম:
১১৯
header

মনোহরগঞ্জ প্রতিনিধি।।

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী মোঃ তাজুল ইসলামের অত্যন্ত বিশ্বস্ত, এবং মনোহরগঞ্জ উপজেলার উন্নয়ন সমন্বয়ক উপজেলা যুবলীগের কার্য্যনির্বাহি সদস্য, মনোহরগঞ্জ উপজেলার লক্ষণপুর ইউনিয়ন লক্ষণপুর গ্রামের কৃতিসন্তান মোঃ কামাল হোসেন কুমিল্লা জেলার শ্রেষ্ঠ করদাতা হিসাবে নির্বাচিত হয়েছেন।

কুমিল্লার পদুয়ার বাজার বিশ্বরোড হোটেল নূরজাহানে গত ১০/২/২০২১ ইং তারিখ সকাল ১০.০০ ঘটিকায় এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা-৭ নির্বাচনি এলাকার সংসদ সদস্য মোঃ আলী আশরাফ। প্রধান অতিথির হাত থেকে সব্বোর্চ করদাতার সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেছেন মোঃ কামাল হোসেন। অন্যন্যাদের মাঝে আরো উপস্থিত ছিলেন, কুমিল্লার বিভিন্ন পর্যায়ের আমন্ত্রিত সকল অতিথি ও কর কুমিল্লা অঞ্চলের কর্মকর্তাগণ। শ্রেষ্ঠ করদাতা নির্বাচিত হওয়া মনোহরগঞ্জ উপজেলার এবং ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা-কর্মীরা ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। পরে সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

কামাল হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়য়ের মাননীয় মন্ত্রী মো তাজুল ইসলাম এমপি নিকট আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

After Related Post