৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লার মুরাদনগরে গাঁজা বিক্রির অভিযোগে নারী আটককুমিল্লার হোমনায় স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনট্রাটর উপহার দিলেন সেলিমা আহমাদ এমপিকুমিল্লায় টিকাদান কেন্দ্রে মানুষের উপচে পড়া ভিড়কুমিল্লার দেবীদ্বার সরকারী হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার দিলেন ‘আবিদ আলী ফাউন্ডেশন’কুমিল্লার দাউদকান্দি হাইওয়ে পুলিশ ৯ কেজি গাঁজাসহ সিএনজি চালককে আটককুমিল্লায় করোনায় আরো ১৫ জনের মৃত্যু, আক্রান্ত ৮০২কুমিল্লায় সাত মাসে সাড়ে ১১ কোটি টাকার মাদকদ্রব্য জব্দকুমিল্লার মুরাদনগরে আগুনে ৪টি দোকান পুড়ে ছাইকুমিল্লায় বঙ্গবন্ধুর জ্যেষ্ঠপুত্র শেখ কামালের জন্মদিনে বৃক্ষরোপণশেখ কামাল পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আবেগাপ্লুত প্রধানমন্ত্রী

কুমিল্লা কোতয়ালি পুলিশের পৃথক অভিযানে ১০ কেজি গাঁজাসহ ৮ জন আটক

নগর বাংলা২৪ ডট কম:
২৪
header

নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লা কোতয়ালি পুলিশের পৃথক অভিযানে ১০ কেজি গাঁজাসহ ৮ জন আটক।

কুমিল্লা কোতয়ালি মডেল থানা পুলিশ পৃথক অভিযান পরিচালনা করে ১০ কেজি গাঁজাসহ ৮ মাদক কারবারিকে আটক করেছে। সোমবার (২১ জুন) আদর্শ সদর উপজেলার চাঁনপুর ও নগরীর কাঁটাবিল এলাকায় এসব অভিযান পরিচালনা করা হয়।

কোতয়ালি মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, পিকআপে করে মাদকদ্রব্য পাচার করা হচ্ছে- গোপন সূত্রে এমন তথ্যের ভিত্তিতে থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ দে এর নেতৃত্বে এসআই মো. মহিউদ্দিন শেখ, এএসআই হান্নান আল-মামুন, এএসআই মো. রুবেল মাহমুদসহ পুলিশের টিম সোমবার সকালে আদর্শ সদর উপজেলার চাঁনপুর এলাকায় অভিযান পরিচালনা করে।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা পালানোর চেষ্টা করলে পুলিশ তাদের ধাওয়া করে চারজনকে আটক করে। আটককৃতরা হচ্ছে- কুমিল্লা নগরীর বদরপুর এলাকার মো. জীবন (১৯), মো. শাওন মিয়া (১৯), আদর্শ সদর উপজেলার পূর্ব চাঁনপুর গ্রামের হৃদয় ইসলাম দিদার (২৩) ও চৌদ্দগ্রামের লুদিয়ারা গ্রামের হেলাল ওরফে ড্রাইভার হেলাল (৩০)। পুলিশ তাদের নিকট থেকে পলিথিনে মোড়ানো পৃথক ৪টি প্যাকেটে ৬ কেজি গাঁজা জব্দ করে।

এছাড়া থানার এসআই মো. রফিকুল ইসলামের নেতৃত্বে এএসআই হান্নান আল-মামুন, এএসআই মো. রুবেল মাহমুদ ও এএসআই উৎপল দাসসহ পুলিশের টিম একই দিন নগরীর কাঁটাবিল এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় মাদকদ্রব্যসহ চারজন মাদক কারবারিকে আটক করা হয়। আটককৃতরা হচ্ছে- নগরীর কাঁটাবিল এলাকার হানিফ (৪৫), বাচ্চু মিয়া (৩৫), আরিফ (১৯) ও আশিকুর রহমান ইপু (২৬)। পুলিশ তাদের নিকট থেকে ৪ কেজি গাঁজা জব্দ করে। এসআই মো. রফিকুল ইসলাম জানান, আটককৃত হানিফের বিরুদ্ধে ৫টি ও বাচ্চু মিয়ার বিরুদ্ধে ৭টি মাদকসহ বিভিন্ন অপরাধের মামলা রয়েছে।

কোতয়ালি মডেল থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, পৃথক অভিযানে ১০ কেজি গাঁজা উদ্ধারসহ ৮ জন মাদক কারবারিকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

After Related Post